Home Featured বরাকরকাণ্ডে পাঁচ পুলিশ আধিকারিক সহ সাসপেন্ড ১০

বরাকরকাণ্ডে পাঁচ পুলিশ আধিকারিক সহ সাসপেন্ড ১০

0
বরাকরকাণ্ডে পাঁচ পুলিশ আধিকারিক সহ সাসপেন্ড ১০
Parul

নিজস্ব প্রতিনিধি বরাকরকাণ্ডে পাঁচ পুলিশ আধিকারিক সহ মোট ১০জনকে সাসপেন্ড করল আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট। এঁদের মধ্যে পাঁচজন সিভিক ভলান্টিয়ারও রয়েছেন। তদন্ত শেষ হলে এঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে কমিশনারেট সূত্রে খবর।

দিন কয়েক ধরে চুরি-ছিনতাইয়ের ঘটনা বেশ বেড়ে গিয়েছিল আসানসোলের কুলটির বরাকরে। একটি চুরির কিনারা করতে মহম্মদ আরমান আনসারি নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে আটক করা হয় শ্যামল বাউরি নামে আরও একজনকে। আটক দুই যুবককে পুলিশ হেফাজতে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। দু দিন আগে আরমানের মৃত্যু হয়। হাসপাতালে ভর্তি করা হয় শ্যামলকে।

আরমানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই রণক্ষেত্র হয়ে ওঠে বরাকর। বরাকর ফাঁড়ি লাগোয়া এলাকা অবরোধ করার পাশাপাশি উত্তেজিত জনতা ভাঙচুর চালায় ফাঁড়িতে। আগুন লাগিয়ে দেওয়া হয় পুলিশের গাড়িতে। ঘটনার জেরে সাসপেন্ড করা হয় পাঁচ পুলিশ আধিকারিক সহ মোট ১০জনকে। এঁরা হলেন, বরাকর ফাঁড়ির আইসি অমরনাথ দাস, এসআই প্রশান্ত পাল, সুভাষ দাস, এসআই (আর্মড) আলি রেজা, এএসআই সরোজকুমার তিওয়ারি। সাসপেন্ড করা হয়েছে সিভিক ভলান্টিয়ার রবি রাম, কার্তিক রুইদাস, মন্নু যাদব, পুষ্পল বন্দ্যোপাধ্যায় এবং রঞ্জিত সাউকেও। আরমানের মৃত্যুর কারণ জানতে শুরু হয়েছে তদন্ত। তদন্ত শেষ হলেই চূড়ান্ত পদক্ষেপ করা হবে বলে কমিশনারেট সূত্রে খবর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here