national news
ছবি: প্রতীকী

মহানগর ওয়েবডেস্ক: রাজস্থানে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ট্রেলার ট্রাক ও প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ১১ জন। গুরুতর আহত ৩ জন। ঘটনাটি ঘটেছে যোধপুরের বালোত্রা-ফালোদি হাইওয়েতে। জানা গিয়েছে, ৬ জন মহিলা, ৪ জন পুরুষ ও একটি শিশুর। এদের মধ্যেই ছিলেন এক নবদম্পতি। ২৭ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল তাদের। রাজস্থানের রামদেওরা মন্দিরে পুজো দিতে যাচ্ছিল এই পরিবারটি। সেই সময় ঘটে দুর্ঘটনাটি।

ট্রেলার ট্রাকের সঙ্গে সংঘর্ষ এতটাই জোরে হয় যে বোলেরো গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট গাড়ির ওপরে উঠে যায় ট্রাকটি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে বোলেরো গাড়িটি থেকে দেহগুলি উদ্ধার করে। ঘটনায় টুইট করে শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

প্রসঙ্গত, ৮ মার্চ রাজস্থানের জোড়া দুর্ঘটনা ঘটেছিল। যাতে প্রাণ হারিয়েছিলেন ৭ জন। আহতের সংখ্যা ছিল ৩২। এর মধ্যে একটি ঘটনা ঘটেছিল যোধপুরে। সেখানে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছিল ৪ জনের। এদের মধ্যে ২ জন ছিলেন মহিলা। আহত হয়েছিল প্রায় ১৪ জন যাত্রী। অন্যদিকে দ্বিতীয় পথ দুর্ঘটনাটি ঘটে আজমেরে। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে ওই বাসটি। তাতে মৃত্যু হয়েছিল ৩ জন যাত্রীর। আহত হয়েছিলেন ১৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here