Home Featured বিজেপি করায় পানীয় জল থেকে বঞ্চিত ১৫০ পরিবার!

বিজেপি করায় পানীয় জল থেকে বঞ্চিত ১৫০ পরিবার!

0
বিজেপি করায় পানীয় জল থেকে বঞ্চিত ১৫০ পরিবার!
Parul

নিজস্ব প্রতিনিধি : বাম কায়দায় অত্যাচারের অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল। অভিযোগ, বিজেপি করায় গ্রামের প্রায় ১৫০ পরিবারকে পানীয় জল সংগ্রহ করতে দেওয়া হচ্ছে না। খবর কানে যেতেই এক বিজেপি নেতা নিজের উদ্যোগে গ্রামে বসালেন নলকূপ। হাওড়ার খয়ড়া গ্রামের ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

বাম আমলে নানা রকম জোরজুলুমের অভিযোগ উঠত গ্রামাঞ্চলে। কোথাও জমি দখল, কোথাও মাঠের পাকা ধান কেটে নেওয়া, কোথাও বা ধোপা-নাপিত বন্ধ করে ‘শাস্তি’ দেওয়া হত বাম-বিরোধী ভোটারদের। বাম সূর্য অস্ত গিয়েছে। তবে তৃণমূলের জমানায়ও যে ছবিটা একটুও বদলায়নি, তার প্রমাণ মিলল হাওড়ার খয়ড়া গ্রামে। এই গ্রামের শ’ দেড়েক পরিবার বিজেপির সমর্থক। ভোটের ফল গণনার পরে গ্রামের টিউবওয়েল থেকে তাঁদের পানীয় জল সংগ্রহ করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ।

অগত্যা ভিন গাঁয়ে গিয়ে পানীয় জল সংগ্রহ করতে হচ্ছে তাঁদের। যাঁরা পড়শি গ্রামে যেতে পারেন না, তাঁরা পান করছেন পুকুরের দূষিত জলই। ঘটনাটি তাঁরা জানান বিজেপি নেতৃত্বকে। তার পরেই এগিয়ে আসেন বিজেপি নেতা তথা সিংহবাহিনীর সর্বময় কর্তা দেবদত্ত মাজি। নিজের উদ্যোগেই এলাকায় পানীয় জলের ব্যবস্থা করেন তিনি। দ্রুত গতিতে হয়েছে নলকূপ বসানোর কাজ। দেবদত্ত বলেন, পশ্চিমবঙ্গে রোহিঙ্গাদের থাকার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। তাদের রেশন কার্ড করে দেওয়া হচ্ছে। অথচ এ রাজ্যের বাসিন্দা হয়েও এঁরা গ্রামের কল থেকে পানীয় জল সংগ্রহ করতে পারছেন না। একজন বিজেপি কর্মী হিসেবে অসহায় গ্রামবাসীদের পাশে দাঁড়ালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here