কী ঘটতে চলেছে ১৭-ই সেপ্টেম্বর?

0
103

মহানগর ওয়েবডেস্ক: বৈবাহিক সম্পর্ক নাকি জন্ম জন্মান্তরের, এই সম্পর্কে সবথেকে নিরাপদ এবং স্বচ্ছ এক সম্পর্ক। সত্যি কি তাই, সত্যি কি নিরাপদ বৈবাহিক সম্পর্ক উঠছে প্রশ্ন। আর এই উত্তরই মিলবে ১৭-ই সেপ্টেম্বর….. তবে তারিখে কি লুকিয়ে আছে জানা নেই, তবে উত্তর লুকিয়ে ১৭-ই সেপ্টেম্বর নামে আসন্ন ছবিত। এক সাধারন জীবনের পথ চলা এবং হঠাৎ ছন্দ পতনের গল্প বলতে আসছে অমিতাভ ভট্টাচার্য পরিচালিত ছবি ১৭-ই সেপ্টেম্বর। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সোহমও অরুনিমা ঘোষকে।

মধ্যবিত্ত পরিবাবের এক তরুন তরুনির প্রেম তারপর বৈবাহিক পরিনতি। এক রাশ স্বপ্ন নিয়ে এক নতুন জীবন শুরু করা, এরপর পথ চলতে চলতে হঠাৎ-ই ছন্দ পতন, সেই স্বপ্ন যখন তিক্ততায় পরিনত হয়, তারপর উপলব্ধি করা , এক সঙ্গে থাকার জন্য অনেক কারণের দরকার হয়, কিন্তু আলাদা থাকার জন্য একটা কারনই যথেষ্ট…… তখনই এক কঠিন সিদ্ধান্তে পৌঁছায় দুই যুগল।

এই গল্প আজকের দিনে বড় পরিচিত। তাই সমাজের এক দিক পর্দায় ধরা দিতে চলেছে ১৭-ই সেপ্টেম্বর। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার, এখন অপেক্ষা ছবি মুক্তির, বেশ অনেক দিন পর দুই দুঁদে অভিনেতাকে জুটি বাঁধতে দেখবে দর্শক, ছবিতে সোহম ও অরুনিমা ছাড়াও দেখা যাবে অম্বরিশ ভট্টাচার্য ও অনিন্দিতা রায়কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here