নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: তৃণমূলের শহিদ দিবসের প্রাক্কালে প্রহৃত হলেন ২ এবিভিপি কর্মী। তৃণমূল কর্মীরাই তাঁদের মারধর করেছে বলে অভিযোগ। কোচবিহার জেলার দিনহাটা শহরে শনিবার রাতের এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই রবিবার এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, প্রহৃত ২ এবিভিপি সমর্থকের নাম সম্রাট সরকার ও দীপেন চক্রবর্তী। বর্তমানে তাঁরা দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন। এঁদের মধ্যে সম্রাটের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় দুই এবিভিপি নেতা সম্রাট সরকার ও দীপেন চক্রবর্তী শনিবার রাতে দিনহাটা স্টেশন চত্বরে বসেছিলেন। সেই সময়ই জনা কয়েক যুবক লাঠি-সোঁটা, বাঁশ নিয়ে তাঁদের উপর চড়াও হয়। তারা সম্রাটের পিঠে, মাথায় এবং দীপেনের পায়ে বেধড়ক মারে। খবর পেয়ে এবিভিপি কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায় এবং তাঁদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকেই অভিযোগের আঙুল তুলেছে দিনহাটার এবিভিপি নেতৃত্ব। তাদের অভিযোগ, স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই সম্রাট ও দীপেনের উপর আক্রমণ করেছে। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here