মহানগর ওয়েবডেস্ক: দিল্লি হোক, মুম্বই বা কলকাতা। করোনা থেকে রক্ষা পাচ্ছে না কোনও শহরের পুলিশ কর্মীরা। রবিবার নতুন করে দিল্লি পুলিশের দুজনের মৃত্যুর খবর মিলেছে। মৃত্যু হয়েছে দু’জন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টরের। এই দু’জনের নাম বিক্রম এবং শেষ মণি পান্ডে। এই নিয়ে দিল্লি পুলিশে গত দুদিন তিন পুলিশ আধিকারিকের মৃত্যু হল। দিল্লি পুলিশের প্রধান এসএন শ্রীবাস্তব মৃত দুই পুলিশ কর্মীর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন।

তিনি টুইটে লেখেন, ‘করোনার বিরুদ্ধে যুদ্ধে দুই সাহসী পুলিশ অফিসারের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ওদের বাঁচানোর সবরকম চেষ্টা করা হয়েছিল। ওদের আত্মার শান্তি কামনা করি। দু’জনের পরিবারকেই সবরকমভাবে সাহায্য করতে আমরা প্রতিশ্রতিবদ্ধ।’ দিল্লি পুলিশের তরফেও টুইটের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়েছে প্রাণ হারানো দুই পুলিশ আধিকারিককে।

এএসআই বিক্রমকে গত ২৬ মে হাসপাতালে ভর্তি করা হয়েছিল শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে। শনিবার তাঁর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি মারা যান। আরেক সাব ইনসপেক্টর শেষ মাণীও গত ২৬ মে করোনা পজিটিভ ধরা পড়েছিলেন। গতকাল রাতে তাঁর মৃত্যু হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here