এসএসকেএমে দুই নাবালিকা রোগীর শ্লীলতাহানি, গ্রেফতার ট্রলি বয়

0
471

মহানগর ওয়েবডেস্ক: রোগীর অসহায়তার সুযোগ নিয়ে এসএসকেএম হাসপাতালে নক্কারজনক ঘটনা ঘটালো এক ট্রলি বয়। হাসপাতালের বেডে শয্যাশায়ী দুই নাবালিকা রোগীর অসহায়তার সুযোগে মোবাইলে অশ্লীল ছবি তুলল সুনীল মল্লিক নামে এক ট্রলি বয়। এ ঘটনায় অভিযোগ পাওয়া মাত্রই ভবানীপুর থানার পুলিশ ওই ট্রলিবয়কে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, ওই দুই নাবালিকার মধ্যে একজন উত্তর ২৪ পরগনার সোদপুর ঘোলার বাসিন্দা। যে হৃৎপিণ্ডের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। অন্যজন দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা। ব্রেনের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিল। দুই নাবালিকারই বয়স ১৫ বছর। গত ১৩ আগস্ট দু’জনেরই শরীরে অস্ত্রোপচার হয়।
পরে তাদের জেনারেল বেডে দেওয়া হয়। সেই সময়ই পরপর দুই নাবালিকারই বুকে মুখ রেখে সেলফি তোলে গ্রুপ-ডি কর্মী ট্রলিবয় সুনীল। তবে আতঙ্কে এই ঘটনার কথা তখন কাউকে জানায়নি ওই নাবালিকারা। পরে নিজের বাড়ির লোকের কাছে সব কথা খুলে বলে তাঁরা।

এরপরই শুক্রবার সন্ধাবেলায় ঘটনাটি জানাজানি হলে ওই ট্রলিবয়ের বিরুদ্ধে ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করে দুই রোগীর পরিবার। সক্রিয় হয় পুলিশও। উদ্ধার করা হয় মোবাইল ফোনটিও। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ২ জনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here