ডেস্ক: মাত্র কিছুদিন পরেই ওই এলাকায় ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা তার ঠিক আগেই ভয়াবহ ঘটনা ঘটল ছত্তিশগড়ের বিজাপুরে। সোমবার ভোরে বিজাপুর-ভোপালপটনম রোডে টহল দেওয়ার সময় সিআইপিএফ জওয়ানদের লক্ষ্য করে হামলা চালায় মাওবাদীরা। চলে দুপক্ষের মধ্যে গুলির লড়াই।

অন্যদিকে, ছত্তিশগড়ের রায়পুর থেকে ৪৫০ কিমি দূরে গোডমা গ্রামে জওয়ানদের লক্ষ্য করে হামলা চালায় মাওবাদীরা। সেই ঘটনায় নিহত হয়েছে ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ডের দুই জওয়ান আহত হয়েছেন আরও পাঁচ জন। জানা গেছে বাসে করে ওই জওয়ানদের নিয়ে যাওয়া হচ্ছিল সেই সময় সেই সময় বাসটির উপর আইইডি বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। বাসের সামনের দিকেই ছিলেন ওই জওয়ানরা ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের আহত হন আরও ৫ জন। খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় অতিরিক্ত বাহিনী আহতদের দ্রুত উদ্ধার করে বিজাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৪ এপ্রিল ছত্তিশগড়ের বিজাপুর সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই ওই এলাকা নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলতে সচেষ্ট নিরাপত্তা রক্ষীরা। ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করেছে নিরাপত্তারক্ষীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here