kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি : এবার পুলিশের জালে শুভেন্দু ঘনিষ্ঠ দুই। ধৃতেরা হল, শেখ আমির ওরফে আরমান ভোলা এবং অরুণাভ কুইটে। গতকাল, রবিবার গভীর রাতে আগ্নেয়াস্ত্র সহ হলদিয়া থেকে গ্রেফতার করা হয় তাদের। ধৃতদের কাছ থেকে দুটি দেশি পিস্তল, একটি সেমি অটোমেটিক আগ্নেয়াস্ত্র ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

ads

গত বছর ডিসেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামে পদ্ম-প্রতীকে দাঁড়িয়ে জয়ী হন তিনি। তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রীকে হাজার দুয়েক ভোটে পরাজিত করেন তিনি।

চলতি মাসেই শুভেন্দুর বিরুদ্ধে ত্রাণ সামগ্রী চুরির অভিযোগ ওঠে। ওই ঘটনায় শুভেন্দুর ভাই সৌমেন্দুও জড়িত বলে অভিযোগ। কাঁথি সমবায় ব্যাঙ্কের আর্থিক দুর্নীতির অভিযোগও রয়েছে শুভেন্দু-সৌমেন্দুর বিরুদ্ধে। এই ঘটনায় রাজ্য পুলিশের পাশাপাশি সিআইডিও তদন্ত করতে পারে বলে সূত্রের খবর। এরই মধ্যে শুভেন্দু ঘনিষ্ঠ দুজন গ্রেফতার হওয়ায় বিপাকে বিজেপি। জানা গিয়েছে, ওই রাতে সূত্র মারফৎ পুলিশ খবর পায় আগ্নেয়াস্ত্র মজুদ করেছে আরমান ও অরুণাভ। সঙ্গে সঙ্গে হানা দেয় পুলিশ। গ্রেফতার করা হয় দুজনকে। বাজেয়াপ্ত করা হয় আগ্নেয়াস্ত্র।

তৃণমূলে থাকাকালীন এক সময় সেচমন্ত্রী ছিলেন শুভেন্দু। তাই সেচ দফতরেও দুর্নীতির তদন্ত শুরু করেছে রাজ্য। ইতিমধ্যেই শুভেন্দু ঘনিষ্ঠ একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। শুভেন্দুর দাবি, তৃণমূল ছাড়ার কারণে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে আমাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here