ডেস্ক: অতীতে ভালো সম্পর্ক থাকলেও সম্প্রতি সাপে- নেউলে, আদায়- কাঁচকলায় ধরনের উপমার মধ্য দিয়ে যাচ্ছে শিবসেনা ও বিজেপি। খাতায় কলমে এনডিএ জোট এখনও না ছাড়লেও মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনে একক প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করে দিয়েছেন শিবসেনা প্রধান উদ্বব ঠাকরে। এই দুই রাজনৈতিক দলের টালমাটাল সম্পর্কের মাঝেই এবার মহারাষ্ট্রে খুন হলেন শিবসেনার দুই গুরুত্বপূর্ণ নেতা।

সূত্রের খবর, রবিবার মহারাষ্ট্রের আহমেদনগর পৌরনিগমের উপনির্বাচনের ফলাফল ঘোষণার পরই পরিকল্পনা করে খুন করা হয় ওই দুই নেতাকে। জানা গেছে, ওইদিন বিকেল ৫ টা নাগাদ বাইকে করে আসে দুই দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই খুব কাছ থেকে গুলি করা হয় সঞ্জয় কোটকার ও বসন্ত আনন্দ থুবে নামে দুই শিবসেনার নেতাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই গ্রেপ্তার করা সংগ্রাম যবতাপ নামে এক কংগ্রেস বিধায়ককে। তবে একেবারে সন্দেহের বাইরে যাচ্ছে না বিজেপিও। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। উল্লেখ্য, ওই উপনির্বাচনে শিবসেনা প্রার্থী বিজয় পাথারেকে ৪৫৭ ভোটে হারিয়েছে কংগ্রেস প্রার্থী বিশাল কোথার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here