ডেস্ক: মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল দুজন মাধ্যমিক পরীক্ষার্থীর। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার দেবগ্রামে।
মৃত দুই ছাত্রীর নাম মাসুদা খাতুন ও নাজিমা খাতুন। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তাদের সঙ্গে থাকা সাইদুল শেখ নামে এক যুবক। জানা গিয়েছে, সোমবার সকালে কালীগঞ্জ থানার মির্জ়াপুরের বাসিন্দা মাসুদা ও নাজিমা পরীক্ষা দিতে যাওয়ার পথে রওনা দিয়েছিল মাসুদার দাদা সাইদুল শেখের সঙ্গে স্কুটিতে চেপে। মাসুদা ও নাজিমা দুজনই স্থানীয় পানিঘাটা উমাদাস স্মৃতি উচ্চবিদ্যালয়ের ছাত্রী।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুয়ায়ী জানা গিয়েছে, ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় কলকাতামুখী একটি ট্রাক সাইদুলের স্কুটিটিতে ধাক্কা মারে। তারপরেই স্কুটি থেকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় মাসুদা ও নাজিমা। গুরুতর আহত হয় সাইদুল শেখ। স্থানীয় বাসিন্দারাই তাকে উদ্ধার করে দেবগ্রাম গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।

এরপরই ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে দেবগ্রাম ফাঁড়ির পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করতে গেলে বাধা দেয় উত্তেজিত জনতা। বিষয়টিকে কেন্দ্র করে শুরু হয় জনতা পুলিশ খন্ডযুদ্ধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। ক্ষিপ্ত জনতা পালটা পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে। তাতে বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পরে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানার পুলিশ। ঘাতক লরি ও তার চালকের খোঁজে তল্লাশিও চালানো হচ্ছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here