ডেস্ক: উত্তপ্ত উপত্যকায় জঙ্গি দমন অভিযানে ফের বড়সড় সাফল্য ভারতীয় সেনার। শনিবার ভোরে জম্মু কাশ্মীরের অনন্তনাগে সেনা জওয়ান ও জঙ্গিদের গুলির লড়াইয়ে খতম করা হল ২ জঙ্গিকে।

সেনা সূত্রে খবর, গতকাল রাতে অনন্তনাগের দুরু এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি অভিযান চালায় ভারতীয় সেনা। সেনার সঙ্গে সঙ্গ দেয় অনন্তনাগ পুলিশ। তল্লাশি অভিযান চলাকালীন পিছু হঠবার জায়গা না পেয়ে আচমকা সেনা জওয়ানদের উপর গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। আকস্মিক এই হামলা সামলে নিয়ে জঙ্গিদের উপর পাল্টা গুলি চালাতে শুরু করে নিরাপত্তারক্ষীরাও। বেশ কিছুক্ষণের এই রুদ্ধশ্বাস লড়াইয়ে সেনার গুলিতে খতম হয় দুই জঙ্গি। মৃত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণ অস্ত্রশস্ত্র। তবে এই জঙ্গিদের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। একই সঙ্গে সেনার তরফে মনে করা হচ্ছে, এখনও ওই এলাকায় বেশ কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে বলে মনে করা হচ্ছে। তাঁদের খোঁজে ওই এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করেছে ভারতীয় সেনা।

উল্লেখ্য, এর আগে শুক্রবার কুপওয়াড়ার হালমাতপোরা গ্রামে সেনা ও জঙ্গিদের মুখোমুখি সংঘর্ষে খতম রা হয় ৫ জঙ্গিকে। যে পাঁচ জঙ্গিকে খতম করা হয় তারা প্রত্যেকেই বিদেশী জঙ্গি ছিল। তাদের আছ থেকে প্রচুর অত্যাধুনিক অস্ত্রসস্ত্র ও বহু জিনিসপত্র উদ্ধার করেন নিরাপত্তারক্ষীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here