national news
Highlights

  • ফের একবার উপত্যকায় জঙ্গিদের বিরুদ্ধে সেনার অভিযানে মিলল বড়সড় সাফল্য
  • জম্মু কাশ্মীরের অনন্তনাগে গোপন অভিযান চালায় ভারতীয় সেনাবাহিনী
  • হামলায় জেরে মৃত্যু হয় ২ জন লস্কর জঙ্গির

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার উপত্যকায় জঙ্গিদের বিরুদ্ধে সেনার অভিযানে মিলল বড়সড় সাফল্য। শুক্রবার রাতে জম্মু কাশ্মীরের অনন্তনাগে গোপন অভিযান চালায় ভারতীয় সেনাবাহিনী। সেই হামলায় জেরেই মৃত্যু হয় ২ জন লস্কর জঙ্গির। তবে এই ঘটনায় সেনাবাহিনীর কেউ হতাহত হয়নি বলেই জানা গিয়েছে।

সেনা সূত্রে খবর, ঘটনার দিন সেনার কাছে গোপন সূত্রে খবর আসে দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলার বিজবেহারা এলাকায় লুকিয়ে রয়েছে জঙ্গিরা। খবর মিলতেই সব রকম প্রস্তুতি সহ মাঠে নামে সেনা। ঘিরে ফেলা হয় গোটা এলাকা। কোনঠাসা হয়ে পড়া জঙ্গিদের কাছে আত্মসমর্পণের বার্তা দেয় নিরাপত্তা বাহিনী। তবে তা গ্রাহ্য না করে কোনও উপায় না দেখে সেনাকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় সেনাও। দীর্ঘক্ষণ দু’পক্ষের গুলির লড়াইয়ের পর সেনার গুলিতে মৃত্যু হয় ওই দুই জঙ্গির।

এরপর এদিন সেনাবাহিনীর তরফে জানানো হয় যে দুই জঙ্গির মৃত্যু হয়েছে তারা পাকিস্তানের লস্কর ই তৈবার সদস্য। তাদের কাছ থেকে একটি একে ৪৭ রাইফেল, একটি পিস্তল ও বেশ কিছু কার্তুজ উদ্ধার করা হয়েছে। ওই এলাকায় আরও কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কিনা জানতে এলাকা ঘিরে ফেলে চলছে চিরুনি তল্লাশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here