ডেস্ক: উপত্যকায় জঙ্গি হামলায় একের পর এক নিরাপত্তারক্ষী শহীদ হওয়ার পর, এদিন সেনা-জঙ্গি সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল উপত্যকা। বুধবার থেকে টানা অভিযানের পর এদিন সকালে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে খতম করা হল ২ জঙ্গিকে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের বারামুলা সেক্টরে। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই এখন চলছে বলে জানা সেনা সূত্রে।

সূত্রের খবর, বুধবার সেনার কাছে গোপন খবর আসে জম্মু কাশ্মীরের বারামুলা জেলার সোপর শহরের বারাত কালান গুণ্ড মহল্লায় লুকিয়ে রয়েছে বেশ কয়েকজন জঙ্গি। খবর পাওয়ার পরই ওই এলাকায় তল্লাশি অভিযানে নামে সেনা। সেনা উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তাবাহিনীও। রাতভোর গুলির লড়াই চলার পর, বৃহস্পতিবার সকালে ২ জঙ্গিকে খতম করতে সফল হয় ভারতীয় সেনা। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্রও। এখন গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান চালাচ্ছে সেনা। কোনও রকম অশান্তি এড়াতে বন্ধ রাখা হয়েছে ওই এলাকার ইন্টারনেট পরিষেবা।

উল্লেখ্য, সেনার তরফে উপত্যকাকে শান্ত করার জন্য অপারেশন অল আউট সফল ভাবে কার্যকর হলেও, রক্তবীজের মতো উপত্যকায় বেড়ে চলেছে জঙ্গিদের দাপট। গত মঙ্গলবারই উপত্যকায় জঙ্গিদের হাতে খুন হন ৩ পুলিশ কর্মী। যাদের নাম আব্দুল মাজিদ, মানজুর আহমেদ ও মহম্মদ আমিন। সেই ঘটনার পর জঙ্গিদের উপর পাল্টা আঘাত হানল সেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here