miss universe news

মহানগর ওয়েবডেস্ক: ২০১৯-এর মিস ইউনিভার্স হলে দক্ষিণ আফ্রিকার যোজিবিনি তুনজি। এই খেতাব মাথায় ওঠার আগে কিছুটা হলেও চিন্তিত ছিলেন যোজিবিনি। তাঁর নাম ঘোষণার কিছুক্ষণ আগেই এই প্রতিযোগীর মুখে ছিল ভয়। অবশেষে সেই ভয় কেটে গেল। তাঁর নাম ঘোষণার পরই চমকে ওঠেন তিনি। কেঁদে ফেললেন যোজিবিনি। এরপরেই যোজিবিনির মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট। দ্বিতীয় স্থানে রয়েছেন মেক্সিকোর সোফিয়া আরগোন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

 ২৬ বছরের যোজিবিনি দক্ষিণ আফ্রিকার সোলোর বাসিন্দা। নারী ও পুরুষ সমান, এই কথায় বিশ্বাসী দক্ষিণ আফ্রিকার মিস ইউনিভার্স। তাঁর প্রশংসায় একজন বললেন, ‘তিনি লড়াকু মহিলা। সত্যের জন্য লড়াই করেন। নারী-পুরুষের ভেদাভেদ পছন্দ করেন না। সমাজে যেই ধরণের চিন্তা বিরাজমান করছে তার উলটো মত প্রকাশ করেন যোজিবিনি। সবাইকে নতুন করে চলার কথা বলেন। তিনি খুব সুন্দর মহিলা এবং তাঁর মন আরও সুন্দর।’

 জানা গিয়েছে, প্রত্যেকটা প্রশ্নের জবাবই বুদ্ধির সঙ্গে দিয়েছেন যোজিবিনি। তাঁকে শেষ প্রশ্ন করা হয়েছিল, ‘অল্প বয়সী মেয়েদের আপনি কী শেখাতে চান?’ আর এই প্রশ্নের জবাবই দর্শক এবং বিচারকদের নজর কেড়েছে। আর তিনি হয়ে গেলেন দক্ষিণ আফ্রিকার মিস ইউনিভার্স। সকল প্রতিযোগীরা তাঁকে ঘিরে উল্লাসে ফেটে পড়েন। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here