kolkata

Highlights

  • এই অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে অনুপম রায় ও রুপম ইসলামকে
  • দীর্ঘ ৯ বছর ফের একই ঘরানায় মুক্তি পাচ্ছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’
  • ২০১১ সালে ‘২২ শে শ্রাবণ’ মুক্তি পায়

মহানগর ওয়েবডেস্ক: ২০১১ সালে ‘২২ শে শ্রাবণ’ মুক্তি পায়। বাংলা সিনেমাতে এইধরনের টানটান থ্রিলার ও জমজমাট রোমাঞ্চের কাহিনী দর্শকদের টানে সিনেমাহলের দিকে। পরিচালক সৃজিত মুখার্জীর এই সিনেমা খুবই জনপ্রিয় হয় সেই সময়। পাশাপাশি জনপ্রিয়তা পায় এই সিনেমার গানগুলি। সঙ্গীত পরিচালক অনুপম রায়ের সুরে বাঙালি মনে দোলা দেয় ‘এই শ্রাবণ’, ‘একবার বল’, ‘যে কটা দিন’, ‘গভীরে যাও’, কিংবা ‘মাটি খুঁড়ে’। প্রত্যেকটি গান আজও সমান জনপ্রিয় মুক্তির প্রথম দিনের মতোই। দীর্ঘ ৯ বছর ফের একই ঘরানায় মুক্তি পাচ্ছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’।

সিক্যুয়াল না হলেও ‘২২ শে শ্রাবণ’-এর চরিত্ররা রয়েছে আর আছে সেই পুরানো ধাঁচ। আগামী ২৪ জানুয়ারি মুক্তি পাবে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’। তার আগেই ‘২২ শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’-এর গান গুলি নিয়ে একটি বিশেষ জার্নির সাক্ষী হওয়ার হাতছানি রয়েছে আপনাদের কাছে। ‘২২ শে শ্রাবণ’-এর মতোই সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’-এর গানগুলিও সমান জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই দুই সিনেমার জার্নিকে মেলাতে এক অভিনব প্রয়াস নিয়েছে প্রযোজনা সংস্থা এসভিএফ।

এদিন বিকেল ৫.৩০ পরিচালক সৃজিত মুখার্জী ও ‘দ্বিতীয় পুরুষ’-এর তারকাদের নিয়ে সল্টলেকের সিটি সেণ্টারে একটি বিশাল মিউজিক্যাল জার্নির আয়োজন করেছে এসভিএফ মিউজিক। আর এই অনুষ্ঠান পারফর্ম করতে দেখা যাবে অনুপম রায় ও রুপম ইসলামকে। অর্থাৎ ‘২২ শে শ্রাবণ’ থেকে ‘দ্বিতীয় পুরুষ’ এই ৯ বছরের জার্নিকে গানের মাধ্যমে উদযাপন করতেই আসর বসছে ‘দ্বিতীয় পুরুষ’ লাইভের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here