মহানগর ওয়েবডেস্ক: করোনা হানা দিয়েছে দেশে। পরিস্থিতিতে লাগাম জারি হয়েছে লকডাউন। তবে লকডাউনে ঘরবন্দি হয়ে মন ভালো নেই অনেকেরই। ফলস্বরূপ বন্ধু-বান্ধবের সঙ্গে তাসের আসর জমিয়ে ছিলেন এক ব্যক্তি। তার ফল হয়ে উঠল মারাত্মক। ওই তাসের আসর থেকেই করোনা আক্রান্ত হলেন ২৪ জন। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে অন্ধ্রপ্রদেশে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, দেশের ভয়াবহ এ পরিস্থিতিতে উদ্বেগ আরো বাড়িয়ে এমনই ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণ জেলার বিজয়ওয়াড়া শহরে। শনিবার এই খবরের সত্যতা প্রকাশ করেন কৃষ্ণ জেলার কালেক্টর মহম্মদ ইমতিয়াজ। তিনি জানান, সময় কাটাতে বন্ধুবান্ধব ও পরিজনদের সঙ্গে তাসের আসর বসে ছিলেন এক ট্রাক চালক। তার দেখাদেখি একত্রে জমায়েত হয় তাস খেলা মাতেন বেশ কিছু মহিলাও। জানা গেছে ওই তাসের আসরে যোগ দেওয়া ২৪ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। ইমতিয়াজ আরো জানান, এই ঘটনার পাশাপাশি বিজয়ওয়াড়া কৃষ্ণ লঙ্কা এলাকায় আরো এক ট্রাক ড্রাইভার তাসের আসর জমানোয় সেখানেও ১৫ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এর ফলে গত দু’দিনে অন্ধ্রপ্রদেশে তাসের আসর থেকে কোন আক্রান্ত হয়েছেন ৪০ জন। পরিস্থিতি সামাল দিতে অন্ধপ্রদেশ সরকার জনগণের কাছে অনুরোধ করেছেন লকডাউন সঠিকভাবে পালন করার জন্য।

প্রসঙ্গত দেশের একাধিক শহরের পাশাপাশি অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়াকে করোনা হটস্পট হিসেবে ঘোষণা করেছে। শুধুমাত্র এই শহরেই এখনো পর্যন্ত শতাধিক মানুষ করো না আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। জনসাধারণের গাফিলতির জন্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে আরো আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘন্টা নতুন করে সেখানে আক্রান্ত হয়েছেন আরও ২৪ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here