কয়েক ঘন্টার ব্যবধানে ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান, মৃত ২৫

0

ডেস্ক: সকালে করাচির চিনা দূতাবাসে জঙ্গি বিস্ফোরণের জেরে ২ পুলিশকর্মীর মৃত্যুর পর, বেলা বাড়তে ফের কেঁপে উঠল পাকিস্তান। করাচির পর এবার বিস্ফোরণস্থল পাকিস্তানের হাঙ্গুর লোহার ওরাকজাই এলাকা। ভয়াবহ এই বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে প্রায় ২৫ জনের। আহত বহু।

সূত্রের খবর যে জায়গায় বিস্ফোরণ ঘটেছে সেটি কাশ্মীরের খাইবার-পাখতুনখোয়া এলাকার মধ্যে পড়ে। জঙ্গিরা এই বিস্ফোরণ ঘটিয়েছে একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের বাইরে। এলাকাটি ব্যাপক জনবহুল হওয়ার কারণে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে। বিস্ফোরণের পরপরই ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী ও সেনা। আহতদের দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। চিকিৎসা কেন্দ্রে যাওয়ার পথেই মৃত্যু হয় অনেকের। প্রাথমিকভাবে এটি তালিবান জঙ্গি গোষ্ঠীদের কাজ বলেই মনে করছে তদন্তকারীরা। যদিও তালিবানের তরফে এই ঘটনার দায় স্বীকার করা হয়নি।

উল্লেখ্য, এদিন সকালেই পাকিস্তানের করাচিতে চিনা দূতাবাসে হামলা চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী যার জেরে মৃত্যু হয় ২ নিরাপত্তারক্ষীর। নিরাপত্তাবাহিনীর পাল্টা হামলার খতম করা হয় ৩ জনকে। সেই ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে ফের হামলার ঘটনা ঘটল পাকিস্তানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here