ডেস্ক: প্রথম দফার পর আজ দ্বিতীয় দফার নির্বাচন। রাজ্যের তিন কেন্দ্রে ভোট নিয়ে ইতিমধ্যেই উত্তাপ ছড়িয়েছে। দেশের ১২ রাজ্য ছাড়াও একটি কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে মোট ৯৫ কেন্দ্রে ১৬০০ প্রার্থীর ভাগ্য নির্ধারণ। পশ্চিমবঙ্গে ভোটগ্রহণ চলছে তিনটি কেন্দ্রে। দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জে। ইতিমধ্যেই রাজ্যের তিন কেন্দ্রের মধ্যে বিভিন্ন এলাকাতেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

রায়গঞ্জে লড়াই তৃণমূলের কানাইলাল আগরওয়াল, বিজেপির দেবশ্রী চৌধুরী, বামেদের মহম্মদ সেলিম ও কংগ্রেসের দীপা দাশমুন্সির মধ্যে। দার্জিলিং-এ তৃণমূলের হয়ে লড়ছেন অমর সিং রাই, বিজেপির রাজু সিং বিস্ত, বামেদের সমন পাঠক ও কংগ্রেস প্রার্থী শঙ্কর মালাকার। জলপাইগুড়িতে লড়াই তৃণমূল প্রার্থী বিজয়কৃষ্ণ বর্মণ, বিজেপির জয়ন্ত রায়, বামেদের ভগীরথ রায় ও কংগ্রেসের মণিকুমার দারনালের মধ্যে।

দ্বিতীয় দফার ভোটের সকাল থেকেই ব্যাপকভাবে উত্তপ্ত চোপড়া।

সুষ্ঠ ভোটের দাবিতে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বাসিন্দাদের। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। প্রায় ২০ মিনিট অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। পরে পুলিশের সাহায্য নিয়ে বুথমুখী ভোটাররা। এখনও এলাকায় ব্যাপক পরিমাণেই উত্তেজনা রয়েছে। বিজেপির নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে আগুন লাগানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here