raina-2011

মহানগর ওয়েবডেস্ক: গত ১৯ আগস্ট পঞ্জাবের পাঠানকোটে খুন হন সুরেশ রায়নার পিসেমশাই। সেই ঘটনায় কুখ্যাত এক দুষ্কৃতী গ্যাংয়ের তিনজনকে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিশ। বাকি আরও ১১ জনের খোঁজে তল্লাশি চলছে। এমনটাই জানিয়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

১৯ আগস্ট রাতে নিজের বাড়িতেই খুন হন রায়নার পিসেমশাই অশোক কুমার। দুষ্কৃতীরা বাড়িতে লুটপাট করতে এসে তাঁকে খুন করে। পাশাপাশি গুরুতর জখম হন সুরেশ রায়নার পিসি, ভাই ও তাদের পরিবারের অন্য সদস্যরা। ৩১ আগস্ট হাসপাতালে প্রাণ হারান রায়নার পিসতুতো ভাই কৌশল কুমার। রায়নার পিসি আশারানী এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনায় রায়নাকে আশ্বাস দিয়ে সিট গঠন করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। এই প্রসঙ্গে পঞ্জাব পুলিশের প্রধান দিনকর গুপ্তা জানিয়েছেন, প্রায় ১০০ জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করার পর পাঠানকোট রেল স্টেশনের কাছে বস্তি থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম সাওয়ান, মহব্বত ও শাহরুখ খান। তাদের কাছ থেকে ১৫৩০ টাকা, আংটি, সোনার চেন উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে জানানো হয়েছে দুষ্কৃতীদের এই গ্যাংটি একাধিক রাজ্যে সক্রিয়। সাওয়ান পুলিশকে জানিয়েছে, তারা ১২ আগস্ট রাজস্থানের চিরাওয়া থেকে একটি অটোয় রওনা হয়। পাঠানকোটে আসার আগে লুধিয়ানা থেকে স্ক্রুড্রাইভার সহ একাধিক যন্ত্রপাতি তারা কেনে। এরপর পাঠানকোটে আসার আগে ১৪ আগস্ট জাগ্রাওনে একটি সোনার দোকানেও ডাকাতি করেছিল তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here