news bengali

মহানগর ওয়েবডেস্ক: লাদাখ সফরের পর শনিবার জম্মু কাশ্মীর সফরে আসার কথা রয়েছে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়েই। যদিও তার আগমনের আগেই এদিন ফের একবার চেনা ছকে গুলি-বোমার শব্দে মুখর হয়ে উঠলো জম্মু-কাশ্মীর। সেনার গুলিতে ছিন্নভিন্ন হয়ে গেল ৩ দাগি জঙ্গি। এদিন সকালে ঘটনাটি ঘটেছে শোপিয়ান জেলার আমশিপোরা গ্রামে। এলাকাজুড়ে জারি রয়েছে তল্লাশি অভিযান।

সেনা সূত্রে খবর, গোপন খবরের ভিত্তিতে শনিবার ভোররাতে চূড়ান্ত প্রস্তুতির সহ অভিযানে নামে সেনাবাহিনী। তথ্য ছিল শোপিয়ানের ওই গ্রামে লুকিয়ে রয়েছে বেশ কয়েকজন জঙ্গি। সেই মতো গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় সেনার তল্লাশি অভিযান। পিছু হটবার জায়গা না পেয়ে সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। জঙ্গিদের অতর্কিত হামলা সামনে নিয়ে পাল্টা গুলি চালায় ভারতীয় সেনা। দীর্ঘক্ষন গুলির লড়াই চলার পর খতম হয় তিন জঙ্গি। আরো বেশ কয়েকজন সন্ত্রাসবাদি সেখানে লুকিয়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। গোটা এলাকাকে ঘিরেটোপের মধ্যে রেখে জারি রয়েছে তল্লাশি।

উল্লেখ্য, আজই জম্মু-কাশ্মীর সফরে আসার কথা রয়েছে দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের। উপত্যাকায় তার পা পড়ার আগে এদিন গোলাগুলির শব্দে মেতে উঠল উপত্যাকা। যদিও সেনা সূত্রে জানা গিয়েছে শনিবার ভারত-পাক সীমান্তবর্তী অঞ্চলের পরিস্থিতি খতিয়ে দেখতে উপত্যাকায় পা রাখছেন রাজনাথ। সেখান থেকে অমরনাথ দর্শন এরপর দিল্লি ফিরে যাবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here