ডেস্ক: উত্তপ্ত উপত্যকায় এদিন ফের জঙ্গি অনুপ্রবেশ রুখে দিল ভারতীয় সেনা। একইসঙ্গে ভারতীয় সেনার গুলিতে খতম করা গিয়েছে ৩ পাকিস্তানী জঙ্গিকে। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের মাচিল সেক্টরে। ঘটনার পর থেকেই ওই এলাকায় তল্লাশি অভিযান ব্যাপক পরিমান বাড়ানো সেনার তরফে।

সূত্রের খবর, বুধবার ভোরে জম্মু কাশ্মীরের মাচিল সীমান্তবর্তী এলাকায় কিছু অস্বাভাবিক গতিবিধি লক্ষ্য করেন সেনা জওয়ানরা। দেখা যায় পাকিস্তান থেকে সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা চালাচ্ছে পাক জঙ্গিরা। এরপরই ঘটনাস্থলে যায় সেনা। সেনা উপস্থিতি টের পেয়ে নির্বিচারে গুলি চালাতে শুরু করে পাক জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। সেনা গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জঙ্গির। পাকিস্তানী সেনার মদতেই ভারতে এই জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা চলছে বলে মনে করা হচ্ছে সেনার তরফে।

এদিকে, জম্মু কাশ্মীরেও একের পর এক জঙ্গি হামলায় বিধ্বস্ত এলাকা। গতকাল থেকে হাজিন পুলিশ স্টেশন, বান্দিপোরা এলাকার একটি সেনা ক্যাম্পে হামলা চালায় জঙ্গিরা। ব্যাপক গুলি চালানোর পাশাপাশি গ্রেনেড হামলাও চালানো হয় সেনার উপর। যে জঙ্গিরা এই ঘটনার পিছনে রয়েছে তাঁদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে সেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here