kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: গতকাল রাতে পুরুলিয়ার রঘুনাথপুরের জয়চণ্ডী পাহাড়ে আড়শা পঞ্চায়েত সমিতির বিজেপি থেকে নির্বাচিত ৮ জন সদস্য তৃণমূল কংগ্রেসে যোগদান করার পর আজ আবার দলবলদ। এবার পুরুলিয়া শহরের রাঁচি রোডের দলীয় কার্যালয়ে বলরামপুর থানার ডাভা গ্রামের ৩০টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করল। জেলা সভাপতি তথা পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের মন্ত্রী শান্তিরাম মাহাতো তাদের হাতে দলীয় পতাকা ধরিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করান।

শান্তিরাম মাহাতো বলেন, আজ তৃণমূল কংগ্রেসের কাছে একটা বিশেষ দিন। এক সময় ডাভা গ্রামকে নিয়ে বিজেপি বাংলার রাজনীতিকে উত্তাল করার অপচেষ্টা চালিয়েছিল। ডাভা গ্রামের একটি অস্বাভাবিক মৃত্যুকে নিয়ে জেলার রাজনীতিকে উত্তাল করা এবং বিশৃঙ্খলার সৃষ্টি করেছিল। এই গ্রামের দুলাল কুমারের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে অমিত শাহ পুরুলিয়ায় সভা করেছিলেন। আজ সেই গ্রামের তিরিশটি পরিবার যেখানে দেড়শো ভোটার রয়েছেন, তারা বিজেপির প্রতি বীতশ্রদ্ধ হয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

পাশাপাশি তিনি আরও বলেন, আজ আরও অনেক বেশি সংখ্যক লোকজন তৃণমূল কংগ্রেসে যোগদান করতেন। কিন্তু কালকে বিজেপির গুন্ডাবাহিনীর শাসানি এবং ভযের জন্য অনেকেই আসতে পারেননি। তবু তিরিশটি পরিবার বিজেপির শাসানি এবং ভয়কে উপেক্ষা করে আজ শহরে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করল। প্রতিদিনই বহু মানুষ যোগদানের জন্য আবেদন করছেন। আমরা তাদেরকে সময়মতো যোগদান করাচ্ছি। এই যোগদান কর্মসূচি চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here