ছুটিতে ‘ব্যস্ত’ চন্দ্রবাবুর ‘পিঠে ছুরি’! বিজেপিতে যোগ দিলেন তাঁর দলের ৪ সাংসদ

0

মহানগর ওয়েবডেস্ক: লোকসভা নির্বাচনের আগেই এনডিএ-র সঙ্গ ত্যাগ করেছেন টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। এবার তাঁর সঙ্গ ছাড়লেন টিডিপি-র ৪ সাংসদ। এঁরা সকলেই বিজেপিতে যোগ দিচ্ছেন।

জানা গিয়েছে, রাজ্যসভায় টিডিপি-র মোট ৬ সাংসদ ছিলেন। যার মধ্যে ৪ জন বৃহস্পতিবার টিডিপি ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছেন। এই চারজনের মধ্যে রয়েছেন টি.জি বেঙ্কটেশ, জি.এম রাও, সি.এম রমেশ এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ওয়াই.এস চৌধুরি। ইতিমধ্যে এঁরা রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডুর সঙ্গে দেখা করে তাঁর কাছে টিডিপি-র সাংসদের পদে ইস্তফা দিয়েছেন। নরেন্দ্র মোদীর মতো ‘অনবদ্য নেতৃত্বের থেকে অনুপ্রাণিত হয়েই’ বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন বলে এই দলত্যাগী টিডিপি সাংসদদের দাবি। শীঘ্রই সাংবাদিক বৈঠক করে তাঁদের গেরুয়া শিবিরে যোগদানের কথা ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, লোকসভা ও বিধানসভা নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু বর্তমানে বিদেশে ছুটি কাটাতে গিয়েছেন। এর মধ্যেই টিডিপি-র ৪ সাংসদের ইস্তফা দেওয়ার ঘটনায় দলের অন্দরে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় রাজ্যসভায় যেমন এক ধাক্কায় টিডিপি-র শক্তি অনেকটা হ্রাস পেল, তেমনই রাজ্যসভায় দুর্বল বিজেপির ভিত ক্রমে শক্ত হয়ে উঠছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here