kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দেশে হানাদারি শুরু করেছে মারণ করোনা ভাইরাস। ইতিমধ্যেই এই ভাইরাসের জেরে ভারতে মৃত্যু হয়েছে ২ জনের সতর্কতা জারি হয়েছে গোটা দেশে। এহের পরিস্থিতির মাঝেই উপত্যকায় দায়িত্বে অটল ভারতীয় সেনার বীর জওয়ানরা। রবিবার ভূস্বর্গে ফের বড়সড় অভিযান চালিয়ে খতম করা হল ৪ জঙ্গিকে। মৃত এই চার জঙ্গি লস্কর ই তৈবা ও হিজবুল মুজাহিদিনের সদস্য বলে জানা গিয়েছে।

সেনা সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে এদিন জম্মু কাশ্মীরের অনন্তনাগে অভিযান চালায় ভারতীয় সেনা। টার্গেট ঠিক করে নিয়ে ঘিরে ফেলা হয় গোটা এলাকা। বন্ধ করে দেওয়া হয় ওই এলাকার ইন্টারনেট পরিষেবা। সেনা উপস্থিতি টের পাওয়ার পর পিছু হঠবার জায়গা না পেয়ে জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় ভারতীয় সেনাও। দির্ঘক্ষণ ধরে দু’পক্ষের গুলির লড়াই চলার পর খতম হয় ওই চার জঙ্গি। জানা গিয়েছে, এই চার জঙ্গির মধ্যে রয়েছে হিজবুল কমান্ডর তারিফ আহমেদও।

উল্লেখ্য, ৩৭০ ধারা প্রত্যাহারের পর থেকে উপত্যকায় জঙ্গি নিধন পর্বে গতি বাড়িয়েছে সেনাবাহিনী। গত ৯ মার্চ জম্মু কাশ্মীরের শোপিয়ারে সেনা জঙ্গির সংঘর্ষের পর খতম করা হয়েছিল ২ জঙ্গিকে। আবারও অভিযান চালিয়ে এবার অনন্তনাগে খতম করা হল ৪ জঙ্গিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here