৪০-এ আসল সৌন্দর্য্য ফুটে উঠবে! নিজেকে প্রস্তুত করে ফেলেছি: করিনা

0
311
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বয়স যে শুধু সংখ্যা মাত্র তা বারেবারে প্রমাণ করেছেন করিনা কাপুর খান। অভিনেত্রীর সৌন্দর্য্যে মুগ্ধ আট থেকে আশি। ‘কাভি খুশি কাভি গাম’-এ ‘পু’ দিয়ে পরিচিতি লাভ করেছেন করিনা। কিছুদিন আগেই এলি অ্যাওয়ার্ডসে অভিনেত্রীর রেড এবং পার্পেল গাউন সবার নজর কেড়েছিল। চারিদিকে শুধু তাঁরই প্রশংসা হচ্ছিল। এছাড়াও করিনার এয়ারপোর্ট লুক এবং জিম লুকও বেশ চর্চিত হয়ে থাকে। তাঁর এই লুককে এখন অনেকেই অনুসরণ করছেন। তবে অভিনেত্রীর মতে আসল সৌন্দর্য্য ফুটে উঠবে ৪০-এ। তারই অপেক্ষা করছেন বেবো! বয়স বাড়লে সৌন্দর্য্য হারিয়ে যায়, কিন্তু এই কথাতে একেবারেই বিশ্বাসী নন করিনা কাপুর খান। তাঁর মতে, তিনি নিজেকে ৪০-এ  দেখতে চলেছেন এবং সেই সময়টা তাঁর কাছে খুব বিশেষ।

kolkata bengali news

কোনও অভিনেত্রীরাই নিজের বয়স নিয়ে কথা বলতে চান না, বা সেই প্রসঙ্গ উঠতে তাঁদের ঠোঁটের গোড়ায় ‘নো কমেন্ট’-টা চলেই আসে। কিন্তু বয়স নিয়ে কথা বলতে দ্বিধাবোধ করলেন না করিনা কাপুর খান। সম্প্রতি এক সাক্ষাতকারে অভিনেত্রী বলেন, ‘আমার এখন ৩৯ কিছুদিনের মধ্যেই ৪০ হয়ে যাবে। এত চিন্তার কোনও কারণ নেই। এখন থেকেই নিজেকে ৪০-এ দেখতে শুরু করে দিয়েছি। তোমাকে দেখতে সুন্দর লাগবে এবং এই বিষয়টা সত্যিই চমৎকার। ৪০-এ সৌন্দর্য্য আরও বেড়ে যাবে।’ তবে ‘বেগম’-এর রূপে মুগ্ধ বলি অভিনেতারাও। একটি  শো’তে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বলেন, তিনি সইফের কাছ থেকে করিনা এবং তৈমুরকে নিতে চান।

kolkata bengali news

উল্লেখ্য, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘ভীরে দি ওয়েডিং’-এ। এরপর অভিনেত্রীকে দেখা যাবে ‘আংরেজি মিডিয়াম’-এ। এই প্রথমবার তাঁকে পুলিশের ভূমিকায় দেখা যেতে চলেছে। সদ্যই, ‘গুড নিউজ’ ছবির শ্যুটিং শেষ করেছেন করিনা। ছবিটি ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, করিনা কাপুর, দিলজিত দোসাঞ্জ এবং কিয়ারা আডবাণী। এছাড়া আমিরের ‘লাল সিং চাড্ডা’-তে দেখা যাবে অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here