ডেস্ক: ৪০ বছর বয়সী এক মহিলাকে গণধর্ষণের পর সেই ঘটনার ভিডিও ছড়িয়ে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত রাজস্থানের বারান জেলায়। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ৬ অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৬ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। যদিও গ্রেপ্তার করা হয়নি কাউকেই।

সূত্রের খবর, রাজস্থানের কোটা শহরে একটি ধাবায় কাজ করেন ওই মহিলা। মাসখানেক আগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে তাঁকে বাইকে করে শ্বশুরবাড়ি পৌঁছে দেবে বলে গাড়িতে তোলে চেতন মীনা(২১) নামে এক পরিচিত যুবক। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় সমসপুর গ্রামের একটি নির্জন জায়গায়। সেখানে পাঁচজন মিলে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। ধর্ষণের সময় পুরো ঘটনার ভিডিও তুলে রাখে অভিযুক্তরা। পরদিন ওই যুবকরাই তাঁকে পৌছে দেয় তাঁর শ্বশুরবাড়িতে। হুমকি দেওয়া হয় ঘটনার কথা কাউকে জানালে তাঁর পরিবারের লোককে খুন করে দেওয়া হবে। ভয়ে পুলিশে অভিযোগও দায়ের করেননি ওই মহিলা। পরে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার পর ওই অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

বারানের মহিলা থানার স্টেশন হাউস অফিসার আনিস আহমেদ সাংবাদিকদের জানান, ‘মাস্খানেক আগে ধর্ষণের শিকার হলেও সেই সময় অভিযোগ জানাননি ওই মহিলা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও ছড়িয়ে দেওয়ার পর থানায় আসেন তিনি। আগামী সোমবার স্থানীয় ম্যাজিস্ট্রেটের কাছে বয়ান দেবেন ওই মহিলা ঘটনার তদন্তভার নিজের হাতে নিয়েছেন বারানের ডিএসপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here