kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: গোপন সূত্রে খবর পেয়ে  বীরভূমের পাঁড়ুই থানার অন্তর্গত সাত্তোর পঞ্চায়েতের সালন গ্রামের এক পুকুর পাড় থেকে ৪৬টি তাজা বোমা উদ্ধার করল পুলিশ। রবিবার বীরভূম বম্ব স্কোয়াডের টিম এসে বোমাগুলি নিষ্ক্রিয় করে। অন্যদিকে, বীরভূমের নানুর থানার অন্তর্গত জলুন্দি পঞ্চায়েতের জলুন্দি গ্রামের বাসিন্দা তথা বিজেপি’র স্থানীয় নেতা মানব ফৌজদারের বাড়ির দরজায় রাত দুটো নাগাদ বোমা পড়ে। সেই বোমার আগুনে পাশের বাড়ির মালিক অঘোর কুমার ঘোষের মাটির বাড়িতে আগুন লেগে যায়। অঘোরবাবু জানান, তিনি কোনও রাজনীতির সঙ্গে যুক্ত নন। তিনি পাকা বাড়িতে থাকেন। তাঁর মাটির বাড়িতে চাষের জিনিসপত্র ও মুদিখানার জিনিসপত্র ছিল। সেগুলো সব পুড়ে যায়। বোলপুর থেকে দমকল এসে আগুন নেভায়। তবে সব পুড়ে গিয়েছে।

মানব ফৌজদার জানান, রাত দুটো নাগাদ এই ঘটনা ঘটায় তিনি দুষ্কৃতীদের দেখতে পাননি। তবে তার অনুমান, তৃণমূলের দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে। এর আগেও দু’একবার তার ওপর আক্রমণ হয়েছে।

যদিও, তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এই ঘটনার সঙ্গে তাদের দল কোনও ভাবেই যুক্ত নয়। বরং যাঁর বাড়ি পুড়েছে, তিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত না হলেও তাঁদের দলের সমর্থক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here