news national

মহানগর ওয়েবডেস্ক: দিল্লিতে সিআরপিএফের ৩১ নম্বর ব্যাটালিয়নের ৪৭ জন জওয়ান করোনায় আক্রান্ত। মঙ্গলবারই ১২ জন জওয়ান নতুন করে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে আবার একজনের মৃত্যুও হয়েছে। দেশে করোনা সংক্রমণের নতুন এপিসেন্টার হয়ে উঠেছে এই ৩১ নম্বর ব্যাটালিয়ন।

শেষ চারদিনে এই ব্যাটালিয়নে করোনার প্রভাব হঠাৎ করেই বেশি লক্ষ্য করা গিয়েছে। সূত্রের খবর, ময়ূর বিহারে সিআরপিএফ ক্যাম্পে এক নার্সিং এসিস্টেন্ট প্রথম এই করোনায় আক্রান্ত হন। সেখান থেকেই বাকিরা আক্রান্ত হয়েছেন বলে ধারণা।

এই প্রসঙ্গে সিআরপিএফের এক অফিসার সংবাদমাধ্যমকে জানান, ‘৩১ নম্বর ব্যাটালিয়নের সব জওয়ান এক জন জওয়ানের দ্বারা সংক্রামিত হন। বেশ কিছুদিন আগে ওই জওয়ানের করোনা ধরা পড়ে। এই ব্যাটালিয়নের সকল জওয়ানের করোনা পরীক্ষা করা হয়েছে।’

আক্রান্ত জওয়ানদের মধ্যে আবার একজন চিফ মেডিক্যাল অফিসার আছেন বলেও জানা গিয়েছে। অন্যদিকে, মঙ্গলবার ৫৫ বছর বয়সী এই ব্যাটালিয়নের এক জওয়ান মারা যান সফদারজং হাসপাতালে, করোনায় আক্রান্ত হয়ে। ওই জওয়ান এসিস্টেন্ট সাব ইন্সপেক্টর পদের ছিলেন এবং কয়েকদিন আগেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, দিল্লিতে শেষ ২৪ ঘণ্টায় মোট ২০৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে দিল্লিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৩১৪ হয়ে গিয়েছে। এদের মধ্যে ৫৪ জন মারা গিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here