পরিবারের চার সদস্যকে খুন করে আত্মহত্যা, ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছে পুলিশ

0
46
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বৃহস্পতিবার দক্ষিণ কর্ণাটকের চামারাজনগরের জমিতে মিলল একই পরিবারের পাঁচ সদস্যের গুলিবিদ্ধ দেহ। তদন্তে নেমে পুলিশ জানিয়েছে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি লোডেড বন্দুক। প্রাথমিক তদন্তের পর কর্নাটক পুলিশ জানিয়েছে, আত্মঘাতী যুবকের নাম ওঙ্কার প্রসাদ। মহীশুরের ওই বাসিন্দা মা, বাবা, স্ত্রী ও সন্তানকে নিয়ে বান্দিপুরের জঙ্গলে ঘুরতে এসেছিলেন। সেদিন নিজেদের গাড়ি করে গুন্ডলুপেটের একটি হোটেলে ওঠেন তারা। বাড়ি পাঠিয়ে দেওয়া হয় ড্রাইভারকে।

পুলিশের অনুমান ঘটানাটি ঘটেছে রাত ৩টে থেকে ৪টের মধ্যেবর্তী সময়ে। তদন্তকারী অফিসাররা এখনও অবধি কোন সুইসাইড নোট উদ্ধার করতে পারেননি। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে একদিকে বাড়তে থাকা দেনার দায় অপর দিকে অর্থের অভাবে নাজেহাল ওই ব্যক্তি পরিবারের সকলকে মেরে নিজেকে গুলি করে আত্মঘাতী করেন। যদিও এই মুহুর্তে পুলিশের সামনে খাড়া হয়েছে অনেক গুলি প্রশ্নবোধক চিহ্ন। প্রথমত কি করে গভীর রাতে পরিবারের চার সদস্যকে নিয়ে ওই জমিতে গেল যুবক সেবিষয়ে কোন সদুত্তর খুঁজে পাচ্ছে না পুলিশ।

ইতিমধ্যেই তদন্তে নামান হয়েছে ফরেন্সিক ও আগ্নেয়াস্ত্র বিশেষজ্ঞদের। তদন্তকারী অফিসারদের অনুমান খুন করে আত্মহত্যা করেছেন ওই যুবক। একই সঙ্গে ঘটনার পিছনে অন্যকোন রহস্য আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here