ডেস্ক: বিয়ে বাড়ি থেকে ফেরার পথে কে জানত যে তাঁদের কপালে এমন কিছু একটা লেখা আছে! অকালেই প্রাণ চলে গেল ৬ শিশুর। চোখের নিমেষেই সব শেষ হয়ে গেল। নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই শিশুদের। গুরতরভাবে জখম হয়েছেন গাড়ির বাকি আরও ৪ জন যাত্রী। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিহারের তারাবাড়ি এলাকায়।

সূত্রের খবর, মঙ্গলবার সকালে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে তারাবাড়ি এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় গাড়িটি। এই গাড়িতে শিশুসহ মোট ১০ জন যাত্রী আরোহী ছিলেন। ঘটনাটি দেখেই স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধারকার্যে সাহায্য করেন। তারাই পরে পুলিশকে খবর দেয়। তবে এতকিছু সত্ত্বেও বাঁচানো সম্ভব হয়নি। উদ্ধার হওয়া উদ্ধার হওয়া বাকি একজন শিশুসহ তিন যাত্রীদের গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অনুমান করা হচ্ছে, জলে ডোবা বন্ধ গাড়িতে শ্বাসরুদ্ধ হয়েই মৃত্যু হয়েছে ওই ৬ শিশুর।

কিন্তু কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে যে, অসাবধানে রাস্তা পার হওয়া এক শিশুকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে গিয়ে ধাক্কা মারে আর তারপরেই পুকুরে পড়ে যায় গাড়িটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here