national news

মহানগর ওয়েবডেস্ক: দেশজুড়ে একের পর এক নারকীয় ধর্ষণকাণ্ডে আতঙ্কিত দেশ। সরকারের একের পর এক কড়া পদক্ষেপ যে ধর্ষণ মানসিকতায় বিন্দুমাত্র প্রভাব ফেলেনি তার প্রমাণ মিলল এদিন ফের। এবার লজ্জায় ঢাকল শহর কলকাতার মুখ। মাত্র ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করল ১৯ বছরের এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে কলকাতার তারাতলা রোডে। যদিও অভিযোগ পাওয়ার পরই শেখ দানিশ নামের অভিযুক্ত ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত দরিদ্র ওই শিশুর আস্থানা ছিল ফুটপাত। ঠিকমতো খাবারও জুটত না প্রতিদিন। বৃহস্পতিবার কয়েকজন নাবালিকার সঙ্গে তারাতলা রোডের এক বিয়ে বাড়িতে উচ্ছিষ্ট খাবার আনতে যায় ওই নাবালিকা। তখনই নাবালিকার উপর নজর পড়ে দানিশের। খাবার দেওয়ার নাম করে ওই নাবালিকাকে ভিতরে ডেকে নিয়ে যায় দানিশ। সেখানে বাথরুমের ভিতরে তাঁকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত। ঘটনার পর রীতিমতো অসুস্থ হয়ে পরে ওই শিশু। বাড়ি ফিরে নিজের মায়ের কাছে জানায় সব ঘটনা। এরপরই গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করে শিশুটির মা। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, যেহেতু ওই ঘটনাটি ঘটেছে পশ্চিম বন্দর থানা এলাকায় তাই গার্ডেনরিচ থানা এলাকা থেকে মামলাটিকে পাঠিয়ে দেওয়া হয়েছে পশ্চিম বন্দর থানায়। অভিযোগ পেয়ে দ্রুত পদক্ষেপ নেওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে দানিশকে। ইতিমধ্যেই পকসো আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here