ডেস্ক: কাঠুয়া এবং উন্নাও গণধর্ষণ নিয়ে এখনও ট্রমা কাটিয়ে উঠতে পারেনি দেশ। এরই মধ্যে চরম নৃশংসতার আরেক নিদর্শন পাওয়া গেল মধ্যপ্রদেশ থেকে। প্রথমে অপহরণ, ফের ধর্ষণ অবশেষে আছাড় মেরে খুন করা হল মাত্র ৬ মাসের এক শিশুকন্যাকে। শুক্রবার ঘটনাটি ঘটেছে ইন্দোরের দুধমুন্ডি এলাকায়।

সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যেই মূল সন্দেহভাজনকে গ্রেফতার করে নিয়েছে পুলিশ। জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম নবীন গডকে। মৃত শিশুকন্যার পরিবারের সঙ্গে ধৃত ব্যক্তির আলাপ ছিল বলেই জানা যাচ্ছে। ডিআইজি হরিনারায়ন মিশ্র জানান, শুক্রবার সকাল থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না ৬ মাসের ওই ছোট্ট শিশুকে। অনেক খোঁজাখুঁজির পর একটি নির্মিয়মান বহুতলের বেসমেন্টে শিশুটির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়।

কিন্তু কীভাবে ঘটলো এই নৃশংস ঘটনা? পুলিশ জানাচ্ছে, আর্থিক ভাবে একেবারেই অস্বচ্ছল এই পরিবারটি বেলুন বিক্রি করে দিন গুজরান করত। তাদের মাথার উপর থাকার ছাদও ছিল না। পথে ঘাটেই দিন কাটতো শিশুকন্যাটির পরিবারের। ধৃত ব্যক্তিও তাদের সঙ্গেই বেলুন বিক্রি করত। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, শিশুটি যখন শুয়ে ছিল তখনই তাকে কাঁধে তুলে নবীন এমনভাবে নিয়ে যায় যাতে কারও সন্দেহ না হয়। এরপর প্রায় ৫০ মিটার দূরে একটি বহুতলের বেসমেন্টে নিয়ে গিয়ে শিশুটিকে হত্যা করে সে।

শিশুকন্যাটির দেহ ময়নাতদন্তের পর সাফ যে খুন করার আগে ধর্ষণ করা হয়েছিল। এমনটাই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। দেহের একাধিক জায়গায় চোট সহ শরীরের নীচের অংশেও ক্ষত চিহ্ন মিলেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here