kolkata news

নিজস্ব প্রতিনিধি : লকডাউন ভঙ্গ করায় গ্রেফতার ৬৭। আজ, রবিবার থেকে পনের দিনের জন্য লকডাউন জারি করেছে সরকার। তার পরেও রাজ্যের বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে লকডাউন ভঙ্গ করার প্রবণতা। তার জেরে গ্রেফতার করা হয়েছে ওই ৬৭জনকে।

গোটা দেশের সঙ্গে পাল্লা দিয়ে এ রাজ্যেও জারি রয়েছে মারণ ভাইরাস করোনার আগ্রাসন। অব্যাহত মৃত্যু মিছিলও। শশ্মান কিংবা গোরস্থানে সারিবদ্ধ মৃতদেহ। পরিস্থিতি সামাল দিতে এক পক্ষকালের জন্য লকডাউন ঘোষণা করে রাজ্য সরকার। সেই লকডাউনই লঙ্ঘন করায় শাস্তি পেতে হল ওই ৬৭ জনকে।

এদিন সকালে বেলা ১০টা বাজতেই রেলশহর খড়গপুরের বিভিন্ন জায়গায় অভিযানে নামে পুলিশ। নেতৃত্ব দেন খড়গপুরের এসডিপিও দীপক সরকার। সময়ের পরেও দোকান খুলে রাখার অভিযোগে বেশ কয়েকজন বিক্রতাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করা হয় কয়েকজন ক্রেতাকেও। সব মিলিয়ে, এদিন মোট ৬৭টি জনকে গ্রেফতার করে পুলিশ।

করোনা মোকাবিলায় দু সপ্তাহের জন্য লকডাউন  ঘোষণা করে রাজ্য সরকার। রবিবার সকাল ৬টা থেকে ৩০ মে সকাল পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ-অঙ্গনওয়াড়ি সহ নানা শিক্ষা প্রতিষ্ঠান। শপিং মল সহ বিনোদনমূলক বিভিন্ন প্রতিষ্ঠানও বন্ধ থাকবে। সকাল সাতটা থেকে ১০টা পর্যন্ত খোলা থাকবে বাজারা-হাট, দোকান পাট।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here