betting-eden

ডেস্ক: বেটিংয়ের কালো ছায়া চলতি আইপিএলেও, তাও আবার খোদ কলকাতার বুকে! কলকাতা নাইট রাইডার্স বনাম বেঙ্গালুরু ম্যাচে বেটিং করার অভিযোগে কলকাতার ইডেন গার্ডেন্স থেকে গ্রেফতার করা হল সাতজন ব্যক্তিকে। শুক্রবার কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের কর্তারা তাদের স্টেডিয়ামের এফ১ ব্লক থেকে আটক করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ম্যাচে বেটিং হতে পারে, এমন খবর থাকায় শুক্রবার ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে হানা দেয় গোয়েন্দা বিভাগের কর্তারা। সেখান থেকে বেটিং করার অভিযোগে যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে চারজনের বাড়ি মহারাষ্ট্রের নাগপুরে। বাকি তিনজনের বাড়ি মধ্যপ্রদেশের মতিনগরে।

এই প্রসঙ্গে কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) প্রবীণ ত্রিপাঠি জানান, ‘ধৃতদের কাছ থেকে ১৪টি মোবাইল ফোন ও বেটিংয়ের সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়েছে। ওই সাত জনের বিরুদ্ধে ময়দান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।’

 

প্রসঙ্গত, শুক্রবার কোহলি, মইন আলির দাপটে ২০ ওভারে ২১৩/৪ রান করে আরসিবি। জবাবে ব্যাট করতে নেমে উথাপ্পা, গিলদের ব্যর্থতার পরেও বিধ্বংসী ব্যাট করেন রাসেল (২৫ বলে ৬৫) ও নীতিশ রানা (৪৬ বলে ৮৫*)। কিন্তু তা সত্ত্বেও দলকে জেতাতে পারেননি তাঁরা। ২০ ওভারে ২০৩/৫ রানেই থেমে যায় কেকেআর ইনিংস।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here