অযোধ্যা রায়কে নজরে রেখে ভারতে ঢুকেছে ৭ জঙ্গি, জারি চূড়ান্ত সতর্কতা

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: চলতি মাসেই অযোধ্যা মামলার রায় ঘোষণা করতে চলেছে দেশের শীর্ষ আদালত। রায় বাবরি মসজিদের দিকে যাবে নাকি রামমন্দির, অপেক্ষায় রয়েছে গোটা দেশ। তবে সেই রায়ের আগেই ভারতের মাটিতে নাশকতা ছড়াতে তৈরি হয়ে উঠেছে জঙ্গি সংগঠনগুলি। নিজেদের লক্ষ্য পূরণে ইতিমধ্যেই ভারতে প্রবেশ করেছে ৭ জন জঙ্গি। এমনই সতর্কবার্তা জারি করল ইনটেলিজেন্সি ব্যুরো।

গোয়েন্দা রিপোর্টে দাবি করা হয়েছে, জম্মু কাশ্মীর সীমান্তে চূড়ান্ত কড়াকড়ির জেরে নেপাল সীমান্ত হয়ে ভারতের মাটিতে ঢুকেছে ওই জঙ্গিরা। শুধু তাই নয় বর্তমানে যোগী রাজ্য উত্তরপ্রদেশে ঘাঁটি গেড়েছে তারা। যতদূর গোয়েন্দাদের দাবি উত্তরপ্রদেশের গোরক্ষপুর ও অযোধ্যা জেলাতে আছে এই জঙ্গিরা। সেখানেই অযোধ্যা রায়ের আগে বড়সড় হামলার ছক তৈরি করে নিয়েছে তারা। উত্তরপ্রদেশের রাজ্যপুলিশের কাছে এই বিষয়ে সমস্ত তথ্য পাঠিয়েও দিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

শুধু তাই নয়, যে জঙ্গিরা ভারতে প্রবেশ করেছে তাদের মধ্যে ৫ জনকে সনাক্ত করাও সম্ভব হয়েছে। এই ৫ জন হল মহম্মদ ইয়াকুব, আবু হামজা, মহম্মদ শাবাজ, নিসার আহমেদ এবং মহম্মদ কৌমি চৌধুরি। এদের খোঁজে তল্লাশি শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here