মহানগর ওয়েবডেস্ক: কোভিড ১৯-র সংক্রমণ এড়াতে পড়ি কি মরি করে নিত্যদিন নানা পন্থা খুঁজে বের করছে দেশবাসী। সর্বদা সতর্ক থাকছেন আট থেকে আশি। সেই সময়ে নাকি তিন ঘণ্টা হাসপাতালের বাইরে ঘুরে বেরালেন ৭০ জন করোনা আক্রান্ত রোগী! আজ্ঞে হ্যাঁ, চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে। পুলিশ সূত্রে খবর, আগ্রা থেকে অন্যত্র একটি সরকারি হাসপাতালে ওই করোনা পজিটিভদের স্থানান্তরিত করা হচ্ছিল। কিন্তু কর্তৃপক্ষের সমন্বয়ের অভাবে তিন ঘণ্টা সকলকে অপেক্ষা করতে হয় হাসপাতালের বাইরেই।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাইফাই মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বাইরে। এর দায় অবশ্য আগ্রা প্রশাসনের ঘাড়েই চাপিয়ে দিয়েছে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পুলিশ সূত্রে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে করোনা আক্রান্তদের আগ্রা থেকে সাইফাই মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসা হয় ভোর ৪টের সময়। কিন্তু পুলিশের তরফে অনুমতি না আসার ফলে তারা কেউই ঢুকতে পারেন না সেখানে। তিনটি অ্যাম্বুলেন্স ও একটি বাসে ভর্তি করোনা আক্রান্তরা তিন ঘণ্টা অপেক্ষা করতে থাকেন সেখানে।

ভয়াবহ দাবি করে কয়েকজন স্থানীয় জানিয়েছেন, বেশ কয়েকজন করোনা আক্রান্ত রোগীকে গাড়ি থেকে নেমে রাস্তায় ঘুরতে দেখেছিলেন তারা। হাসপাতালের পাশের রাস্তায় তারা ঘুরে বেড়াচ্ছিলেন। এভাবেই প্রায় তিন ঘণ্টা সময় কেটে যাওয়ার পর পুলিশ এসে উপস্থতি হন। ততক্ষণে বিশ্ববিদ্যালয় উপাচার্য ডাঃ রাজ কুমার বিষয়টি জানতে পেরে হস্তক্ষেপ করেন। অবশেষে হাসপাতালে ঢুকতে সক্ষম হন ওই করোনা রোগীরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here