Parul

মহানগর ডেস্ক: বেবি বাম্প নিয়ে ঘুড়ছেন কৃতি শ্যানন। খবরের শিরোনামে তাই এখন তাকে নিয়েই আলোচনা। সূত্র বলছে জানা যাচ্ছে কৃতি নাকি ৮ মাসের অন্তঃসত্ত্বা এবং বাড়িয়েছেন ১৫ কেজি ওজন।

ads

    না না আর হেঁয়ালি নয়। খোলসা করেই বলা যাক। ছবির জন্য গর্ভবতী হয়েছেন কৃতি। লক্ষণ উতেকর পরিচালিত একটি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’ ছবির হিন্দি রিমেকে দেখা যাবে নায়িকাকে। এই ছবিতেই অন্তঃসত্ত্বা মহিলার ভূমিকাটি পালন করছেন কৃতি। শুটিং চলাকালীন তার‌ই ছবি প্রকাশ করেছেন তিনি।

ছবিতে কৃতির চরিত্রটির নাম মিমি। ‘মিমি’র জন্য নাকি ১৫ কেজি ওজন বাড়িয়েছেন অভিনেত্রী। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমার কাছে এটা একটা চ্যালেঞ্জের মতো। শরীরের ক্ষেত্রেও এটা সম্পূর্ণ নতুন। ক্যালরি ও মেটাবলিজম সংক্রান্ত ব্যাপার রয়েছে। হাতে সময়ও কম।” এ ছবিতে কৃতি ছাড়াও থাকবেন পঙ্কজ ত্রিপাঠী।   

      সারোগেসিকে কেন্দ্র করেই তৈরি হবে এই ছবি। কমেডি ধারার এই ছবির মধ্যে দিয়েই ছবির অন্তর্নিহিত অর্থ বুঝানোর চেষ্টা করা হবে বলে পরিচালকের বক্তব্য। 

     OTT প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ২০১০ সালে মুক্তি পায় এই মারাঠা ছবি ‘মালা আই ভাচে’। সেই ছবিতে দেখা গিয়েছিল সম্রুদ্ধি পোরে, উর্মিলা কানিতকরদের। জাতীয় পুরস্কার পায় সেই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here