ডেস্ক: ধর্ষণ ও অপরাধমূল কাজে বিজেপি শাসিত রাজ্যগুলি ক্রমশ অপরাধীদের স্বর্গরাজ্য হয়ে উঠেছে৷ বিশেষ করে যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে৷ সুরাত, কাঠুয়া, উন্নাওয়ের পর ফের শিশু ধর্ষণের ঘটনা ঘটল যোগীর রাজ্য উত্তরপ্রদেশে। এবার গণ ধর্ষণের শিকার হল আট বছরের এক শিশু৷ শুধু ধর্ষণই নয়, ধর্ষণের পর তাকে নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ৷ অভিযুক্তকে অবশ্য ইতিমধ্যেই গ্রেফতার করছে গ্রেফতার করেছে পুলিশ।

তদন্ত সূত্রে জানা গিয়েছ, শিশুটি একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিল। তখনই তাকে একা পেয়ে স্থানীয় বছর কুড়ির এক যুবক সোনু তাকে ডেকে নিয়ে যায়৷ পড়শি হওয়ায় মেয়েটিকে নিয়ে যেতে সমস্যা হয়নি সোনুর৷ এরপর এলাকার এক নির্মীয়মাণ বাড়িতে নাবালিকাকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত সোনু। পুলিশের অনুমান, রাত দেড়টা নাগাদ এই ঘটনা ঘটছে, কিন্তু বিয়ের অনুষ্ঠান এবং তাকে কেন্দ্রে করে গানবাজনার-সেলিব্রেসনের মধ্যে মেয়েটির বিশেষ খোঁজ করেনি পরিবারের লোকেরা৷ আর সেই সুযোগকেই কাজে লাগিয়ে ধর্ষণ এবং খুন করে এভিযুক্ত সোনু৷

পরে বাড়ির লোক গোটা গ্রামে খোঁজাখুঁজি শুরু করে৷ তখন তাঁরা দেখতে পায় নির্মীনমান বাড়ি দিক থেকে আসছে সোনু৷ সন্দেহ হওয়ায় সোনুকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ৷ নিজের অপরাধ কবুল করে নেয় সে৷ সোনুই ওই নির্মীয়মান বাড়িতে নিয়ে যায় পুলিশকে৷ সেখান থেকে থেকে উদ্ধার হয় শিশুটির দেহ। তৎক্ষণাত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here