news sports

মহানগর ওয়েবডেস্ক: এ যেন এক অদ্ভুত সংকট, করোনা’র সঙ্গে লড়তে গিয়ে গত মার্চেই বন্ধ হয়েছে সিনেমা হল। মূলত, এই রোগের সঙ্গে লড়াই করতে শারীরিক দূরত্বই যেখানে মূল হাতিয়ার সেখানে সিনেমা হল খোলা রাখা সম্ভবই নয়। আর সিনেমাহল বন্ধ থাকায় বিপাকে ছবির প্রযোজকরা। শ্যুটিং শেষ হয়ে যাওয়া একাধিক ছবিই প্রোডাকশন হাউজে তালা বন্দি হয়ে পড়ে রয়েছে। যার মধ্যে অন্যতম কবির খান পরিচালিত ‘৮৩’ ।

গত ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু হল বন্ধের জন্য দর্শকদের দরবারে আর আসতে পারেনি এই ছবি। তাই কানাঘুষো শোনা যায় এই ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে পারে প্রযোজক। যদিও সব জল্পনার অবসান ঘটিয়ে গতকালই স্পষ্ট করে প্রযোজনা সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আগে সিনেমা হলে মুক্তি পাবে তারপর ওয়েবে আসবে ‘৮৩’ । এই ছবির মুক্তি নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ প্রযোজক। কবীর খানের ‘৮৩’ ছবিতে উঠে আসবে ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩ তে বিশ্বকাপ জয়ের গল্প। এরই সঙ্গে ক্রিকেটার কপিল দেবের জীবনীও রয়েছে এই ছবিতে। ‘৮৩’ ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে।

প্রথমেই ওয়েবে মুক্তি পেলে প্রযোজকদের পক্ষে আর্থিক লাভ দেখা কঠিন হয়ে পড়ে। অপরদিকে পরিচালক ও অভিনেতাদের কাজ একটা জায়গায় সীমিত থেকে যায়। তাই একযোগে পরিচালক ও প্রযোজক এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। শুধু এই ছবিই নয়, অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’ কে নিয়েও একই খবর রটে। এক্ষেত্রে অবশ্য জানা গিয়েছে প্রযোজকরা এই ছবিকে হলে মুক্তি না দিয়ে ওয়েবেই প্রথমে নিয়ে আসবেন। সেই বিষয়ে বিস্তারিত কথাবার্তা চলছে। আগামী মে মাসের ২২ তারিখ মুক্তির কথা ছিল ‘লক্ষ্মী বোম্ব’ এর। কিন্তু এই পরিস্থিতিতে কোনও ভাবেই সিনেমা হলে মুক্তি পাবে না পাবে না জেনেই ওয়েব প্ল্যাটফর্মের কথা ভাবছেন সিনেমার প্রযোজক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here