ডেস্ক: অবশেষে উদ্ধার করা সম্ভব হল ১৮ মাসের নাদিম খানকে। জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় প্রায় ৬০ ফুট গভীর বোর ওয়েলে পড়ে যায় সে। এরপর তাঁকে উদ্ধার করতে ময়দানে নেমে পড়েন সেনাবাহিনী এবং ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের আধিকারিকদের। এরপর অবশেষে শুক্রবার তাঁকে উদ্ধার করা সম্ভব হয়।

বুধবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার হিসার জেলায়। শিশুটি এবং তাঁর পরিবার হিসার জেলার বালসমুন্দ গ্রামে থাকে। ওই শিশুটির বাবার নাম আজম খান। পেশায় তিনি একজন দিনমজুর। তিনি জানান, ছোট্ট নাদিম খেলতে খেলতে আচমকা গর্তে পড়ে যায়। এই গর্তের ভিতরে সে প্রায় ৪৭ ঘণ্টা ধরে ছিল। এই অবস্থায় যাতে তাঁর নিঃশ্বাস নিতে কষ্ট না হয় তার জন্য ওই গর্তের ভিতরে অক্সিজেন টিউব ঢোকানো হয়েছিল। শুধু অক্সিজেনই নয়, ফলের রস এবং বিস্কুটও দেওয়া হয়।

 

জানা গিয়েছে, শিশুটির অবস্থান ঠিক কোথায় তা জানার জন্য ওই গর্তের ভিতরে ক্লোজড সার্কিট ক্যামেরা পাঠানো হয়। হিসার জেলার ডেপুটি কমিশনার অশোক কুমার মিনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে। উদ্ধারের পর ঘটনাস্থল থেকে শিশুটিকে স্থানীয় অগরোহা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here