ডেস্ক: বলিউডে স্টার কিডসদের মধ্যে সবথেকে বেশি চর্চিত হল সইফ আর করিনার পুত্র তৈমুর আলি খান। প্রায় প্রতিদিনই তৈমুর-এর কোনও না কোনও ফোটো ভাইরাল হয়ে যায়। আর তা ফ্যানেরা আনন্দের সঙ্গে উপভোগও করেন। বলে রাখা ভাল তৈমুরের কিন্তু নিজস্ব একটি ফ্যান ক্লাব রয়েছে। তৈমুর কোথাও গেলে ক্যামেরাও তাঁর পিছু নেয়। পাপারাৎজির ক্যামেরায় তাকে সর্বক্ষণই দেখা যায়। কিছুদিন আগে কাপুর পরিবারের একটি গেট-টুগেদার পার্টি ছিল। সেখানেও কিন্তু তৈমুর সবার নজর কেড়েছে। এমনকি বলি  অভিনেত্রী সোনাম কাপুর-এর বিয়েতেও তৈমুরের ”নবাবি লুক” বেশ চর্চায় ছিল। তবে এখন তৈমুরের ফ্যানেদের জন্য এক দুঃখসংবাদ। এখন থেকে তৈমুরের আর কোনও ফোটো দেখতে পাবেন না ফ্যানেরা।

সূত্রের খবর, সইফ এবং করিনা তাদের পুত্রের জন্য একটি সিদ্বান্ত নিয়েছেন। জানা গিয়েছে এখন থেকে কোনও মিডিয়া তৈমুরের কোনও ফোটো তুলতে পারবে না। যার কারণ হিসেবে বলা হচ্ছে তৈমুরের বেড়ে ওঠা। তৈমুর খুব শীঘ্রই ২ বছরে পড়তে চলেছে, তাই তার ভবিষ্যতের কথা ভেবেই এই সিদ্বান্ত নিয়েছেন সইফ-করিনা। করিনা বলেন,”আমি চাই না তৈমুরের অবাঞ্ছিত ফোটো তোলা হোক। ও ধীরে ধীরে বড় হয়ে উঠেছে, আমরা সবাই চাই তৈমুর নিজের সংস্কৃতিকে জানুক। আমি সব মিডিয়ায় কাছে অনুরোধ করতে চাই আপনারা কেউ ওর ফোটো তুলবেন না।”

অন্যদিকে, সইফও বলেন,”হ্যা, আমরা দুজনে এই সিদ্বান্তে এসেছি যে তৈমুর-কে আমারা আমাদের সঙ্গেই নিয়ে যাব। কখনও যদি করিনা কাজে ব্যস্ত থাকে তাহলে আমি ওর দেখভাল করব, আর যদি আমি কাজে যাই তাহলে করিনা ওর সঙ্গে থাকবে। আমি আমার ছেলেকে নিজের মতো বড় করে তুলতে চাই। আমরা দুজনেই ব্যস্ত থাকি, তাই আমরা দুজনেই ওর খেয়াল রাখব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here