ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তুব্য করায় ফের কানহাইয়া কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করা হল। ইতিমধ্যেই বিহারের কিষাণগঞ্জের আদালতে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের এই ছাত্র সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে সূত্রের খবর। বিহারের ভারতীয় জনতা পার্টির সংখ্যালঘু সেলের সহ সভাপতি টিটু বাডওয়াল বিহারের মুখ্য নগর দায়রা আদালতে এই ছাত্রনেতার বিরুদ্ধে পিটিশন দাখিল করেছে বলে সূত্রের খবর।

বিজেপির এই সংখ্যালঘু সেলের সহ সভাপতি টিটু বাডওয়ালের অভিযোগ, সোমবার কিষাণগঞ্জের অঞ্জুমান ইসলামিয়া হলে গিয়ে জেএনইউ-এর এই ছাত্রনেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ‘আপত্তিকর’ মন্তব্য করেছেন। যার পরই ওই বিজেপি নেতা ক্ষুব্ধ হয়ে হয়ে গিয়ে কানহাইয়ার নামে মামলা দায়ের করেছেন। এই তরুণ ছাত্রনেতা কানহাইয়া কুমার প্রথমবার লোকসভা নির্বাচনে কমিউনিস্ট পার্টির হয়ে নির্বাচনে লড়ছেন। সূত্রের খবর তিনি বিহারের বেগুসরাই নির্বাচনী কেন্দ্র থেকেই ভোটে দাঁড়াচ্ছেন। ভোটের প্রচারের জন্যই কানহাইয়া কুমার এদিন কিষাণগঞ্জে গিয়েছিলেন।

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরোধিতা করে কানহাইয়া কুমার মন্তব্য করেছিলেন, তিনি গুজরাতের ভাবমূর্তি ধ্বংস করছেন। একইসঙ্গে তাঁর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, তিনি দেশের সমস্ত সাংবিধানিক প্রতিষ্ঠানগুলিকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। তবে এই প্রথম নয় এর আগেও কানহাইয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা দায়ের করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here