national news

মহানগর ওয়েবডেস্ক: দেশের তৃতীয় জনপ্রিয় ব্যক্তি তিনি। স্বরাষ্ট্রমন্ত্রকের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রকের ফেসবুক পেজ। দিনভর নেটিজেনদের লেগে থাকে সেখানে। নানা বিষয় চলতে থাকে বার্তা আদান-প্রদান। সেখানেই বড়সড় গন্ডগোল ঘটে গেল এদিন। বৃহস্পতিবার সকাল সকাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মন্ত্রকের ফেসবুক পেজে পোস্ট হল একটি ছবি। যেখানে দেখা গেল দুটি হুইস্কির বোতল, গ্লাসভর্তি মদ, চারপাশে ছড়িয়ে ছিটিয়ে ভাজাভুজি ও ফলের টুকরো। রীতিমতো মদের আসর বসেছে। স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজে এহেন ছবি দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের।

জানা গিয়েছে এদিন সকাল ঠিক নয়টা নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রকের ফেসবুক পেজে পোস্ট হয় ছবিটি। ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে রীতিমতো জমিয়ে মদের আসর বসিয়েছে কেউ। ভুল করে পোস্ট এই ছবি শাহ এর দায়িত্ব দিন ফেসবুক পেজে টিকে ছিল প্রায় ৩০ মিনিট। ভাইরাল হয়ে যাওয়ার জন্য তা যথেষ্ট। মুহূর্তের মধ্যেই এই ছবির স্ক্রিনশট ছড়িয়ে পড়তে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। দিয়ে আসে নানা ধরনের মন্তব্য। যার বেশিরভাগই কুকথা। অনুমান করা হচ্ছে এহেন কর্মকান্ড ওয়াক ফ্রম হোমেরই কুফল। যে ব্যক্তি এই পেজের দায়িত্বে রয়েছেন কোন কারণে হয়তো নিজের প্রোফাইলের সঙ্গে এই পেজ থেকে গুলিয়ে ফেলে কাণ্ডটি বাধিয়ে ফেলেছেন। তবে কার দোষে এমন কান্ড তা জানা যায়নি।

এই ছবিটি পোস্ট করা হয়েছিল আমফান পরবর্তী সময়ে পশ্চিমবঙ্গের পরিস্থিতি স্বাভাবিক করতে এনডিআরএফ কর্মীরা যে কাজ করছে সেই সমস্ত ছবিগুলোর সঙ্গে। তবে এমন সুযোগ হাতে পেয়ে ঠাট্টা করতে ছাড়েনি নেটিজেনরা। একজন লিখেছেন ‘ঠিকই তো আছে, দেশের অর্থনীতি টিকে রয়েছে অ্যালকোহলের ওপর। তাহলে ভুল কোথায় ছবিটিতে!’ আরো একজনের মন্তব্য ‘আমফানের ক্ষয়ক্ষতি পূরণ করা সম্ভব একমাত্র অ্যালকোহল সেবন করলেই। এই ছবিটি সেটাই বোঝাতে চেয়েছে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here