Home Featured রাজ্যে ফের ভুয়ো সিবিআই অফিসারের হদিশ, ঘুরতেন নীলবাতি গাড়ি নিয়ে

রাজ্যে ফের ভুয়ো সিবিআই অফিসারের হদিশ, ঘুরতেন নীলবাতি গাড়ি নিয়ে

0
রাজ্যে ফের ভুয়ো সিবিআই অফিসারের হদিশ, ঘুরতেন নীলবাতি গাড়ি নিয়ে
Parul

নিজস্ব প্রতিনিধি: দেবাঞ্জনকাণ্ডের রেশ কাটতে না কাটতেই আবারও এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এল। এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিক পরিচয় দিয়ে জালিয়াতির অভিযোগ উঠল খোদ হাওড়ায়।  তবে অভিযুক্তকে এখনও গ্রেফতার করা যায়নি।

অভিযোগ, তিনিও নীলবাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরতেন। পরিচয় ভাঁড়িয়ে তিনি ভালবেসে বিয়েও করেছিলেন। অভিযুক্তের বাড়ি হাওড়ার জগাছায়। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই গত মে মাসে অভিযোগও জমা পড়েছে জগাছা থানায়। জানা গিয়েছে, ২০১৯ এর নভেম্বরে রেজিস্ট্রি ম্যারেজ হয়। পরের বছর সামাজিক বিয়ে হয়। এরপর মিউচুয়াল ডিভোর্স হয় মার্চে। হাওড়ার জাগাছা থানায় অভিযোগ দায়ের হয় মে মাসে। স্ত্রীর অভিযোগ,  নীলবাতির গাড়ি নিয়ে মাঝেমধ্যে বাড়ির সামনে আসতেন তাঁর স্বামী। বিদেশেও গিয়েছিলেন। স্ত্রীর সন্দেহ হয়, যিনি নিজেকে সিবিআই আধিকারিক হিসেবে পরিচয় দেন তিনি এতো ছুটি পান কীভাবে।

তদন্তে জানা গিয়েছে, উনি নিজেকে কখনও সিবিআই আধিকারিক, কখনও রেলের আধিকারিক, কখনও লালবাজারে পোস্টিং বলে বিভিন্ন পরিচয় দিতেন। স্ত্রীর সন্দেহ হয় যে এতো বড়ো পদে উনি আছেন বলেন, অথচ তিনি সারাক্ষণ বাড়িতে থাকেন কীভাবে?  স্বামী-স্ত্রী’র মধ্যে ঝামেলার পর গত মে মাসে হাওড়া জগাছা থানায় স্ত্রী অভিযোগ করেন। তবে, অভিযুক্ত এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here