Parul

মহানগর ডেস্ক: শুভেন্দু অধিকারী নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যুর ঘটনায় নতুন করে দায়ের হল এফআইআর। সেই অভিযোগ পত্রের নাম রয়েছে নন্দীগ্রামের বিধায়কের। খুনের অভিযোগ তুলেছেন  মৃত নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। 

ads

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের অভিযোগ এনেছেন সুপর্ণা। অভিযোগ পত্রে তিনি জানিয়েছেন, ” প্রতিদিনের মতো গত ১৩/১০/১৮ তারিখে সকাল ১০ টা ১৬ মিনিটে আমার স্বামীর সঙ্গে ফোনে কথা হয় এবং উনি বাড়ি আসার জন্য জামা পরছেন বলে আমায় জানিয়েছিলেন। এর মধ্যে সকাল ১১ টা ২০ মিঃ নাগাদ আমি স্কুলে থাকাকালীন আমার জা ফোন করে আমায় তার বাড়ি যেতে বলেন। তারপর আমি উনার বাড়িতে গিয়ে উনার কাছ থেকে জানতে পারি আমার স্বামী আমাকে হাসপাতালে চিকিৎসাধীন।”

তাঁর অভিযোগ, কলকাতায় স্থানান্তর করার সময় দেরি হয়েছিল অ্যাম্বুল্যান্স আসতে। সন্ধ্যায় শুভব্রতকে কলকাতায় নিয়ে আসা হয়। পরের দিন ‘১৪/১০/২০১৮ তারিখে ৫ টার সময়’ মৃত্যু হয় শুভব্রতর। 

এরপর সুপর্ণার আরও অভিযোগ, চলতি বছরে ‘সম্ভবত ১৫/৫/২০২১ তারিখে’ দু’জন বাড়িতে এসে তাকে জিজ্ঞাসা করেছিলেন ‘কোথাও থেকে কেউ ফোন করেছিল কিনা?’ চিঠিতে সুপর্ণা এ-ও বলেছেন, এতদিন আতঙ্কে মুখ বন্ধ করে ছিলেন। তবে পরিবর্তিত পরিস্থিতিতে এখন ন্যায় বিচার চাইছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here