kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ঘাটাল:  বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করল এক তরুণী। অবশেষে চন্দ্রকোনা থানার পুলিশের তৎপরতায় হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। চন্দ্রকোনা থানার বসনছোড়া গ্রাম পঞ্চায়েত পিয়ারডাঙ্গা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দশটা নাগাদ হঠাৎ এক তরুণী থানায় এসে উপস্থিত হয়, এবং কর্তব্যরত পুলিশ অফিসারদের বলে সে বিষ খেয়েছেএবং সে মরতে চায়।

তরুণী জানায়, সে একটি ছেলেকে ভালবাসে, তাদের তিন বছরের ভালোবাসা। কিছু দিন হল প্রেমিকের সাথে যোগাযোগ করতে পারছে না, কারণ ছেলের বাড়ির লোক এই বিয়ে মেনে নেবে না। তাই সে বিষ খেয়েছে। হাতে বিষের বোতল, মুখের বিষের গন্ধ দেখেই পুলিশ বুঝতে পারে মেয়েটি বিষ খেয়েছে।এরপর চন্দ্রকোনা থানার পুলিশ আধিকারিকরা ওই তরুণীকে ভর্তি করে চন্দ্রকোনা টাউন গ্রামীন হাসপাতালে। খবর দেওয়া হয় ওই তরুণীর বাড়িতে। এরপর আসে তার বাবা-মা।

তরুণীর বাবা উওম বাগ বলেন, তাদের মেয়ে সঙ্গে একটি ছেলের সম্পর্ক তৈরি হয়। প্রথমে তা আমরা সেই সম্পর্ক মানতে চাইনি। তারপরে মেয়ের চাপে মেনে নিতে বাধ্য হলাম। বেশ কিছুদিন ধরে ছেলেটির সঙ্গে মেয়ের যোগাযোগ বন্ধ হয়ে যায়। মাঠে কাজ করছিলাম। এরপর থানা থেকে ফোন আসে, জানতে পারি মেয়ে বিষ খেয়েছে। হাসপাতালের ডাক্তার গৌতম প্রতিহার বলেন, ওই মেয়েটিকে পুলিশ নিয়ে আসে, এখন ও ভালো আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here