মহারাজের বর্ণময় জীবনী এবার বড়পর্দায়! সৌরভ গাঙ্গুলির চরিত্রে হৃত্বিক?

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বড়পর্দায় সৌরভ গাঙ্গুলির বায়োপিক। এটা দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন আপামর বাঙালি থেকে গোটা ভারতবাসী। কিন্তু না বাংলা না হিন্দি কোনও ভাষাতেই এখনও পর্যন্ত নির্মিত হয়নি কলকাতার মহারাজের বায়োপিক। বড়পর্দায় ফুটে ওঠেনি সৌরভ গাঙ্গুলির বর্ণময় জীবনের কাহিনী। তবে এবার কী বড়পর্দায় ফুটে উঠবে বর্তমান বোর্ড সভাপতির বায়োপিক? গতকাল সৌরভ গাঙ্গুলিরে এক সাক্ষাৎ-এ জল্পনা কিছুটা হলেও উস্কেছেন মহারাজ নিজেই।

এক সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি জানান, ”আমার বায়োপিক নির্মিত হলে খুবই খুশি হব, তবে কে করছে তা পুরোটাই নির্ভর করবে। আমার পছন্দের নায়ক হলেন হৃত্বিক, আমি চাইব সৌরভ গাঙ্গুলির বায়োপিকে সেই অভিনয় করুক।” অর্থাৎ মহারাজের এই কথায় আপাতত শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। কিছুদিন আগেই বক্স অফিসে মুক্তি পায় বিহারের গনিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিক। সেই সিনেমাতে একটি ডি-গ্ল্যাম লুকে অভিনয় করতে দেখা গিয়েছিল হৃত্বিককে। প্রাথমিক ভাবে দর্শকদের ধারণা ছিল এই চরিত্রে হয়ত অভিনয় করতে পারবেন না হৃত্বিক, কিন্তু তাঁর শারীরিক ভাষা ও সংলাপের চয়নে চলতি বছরের ব্লকবাস্টারের তালিকায় নাম লিখিয়েছে ‘সুপার থার্টি’।

যদিও সৌরভ গাঙ্গুলির বায়োপিক নিয়ে কোনও নিশ্চয়তা নেই যে সেটাতে হৃত্বিকই অভিনয় করবেন। চলতি বছরের অক্টোবর মাসে বক্স অফিসে মুক্তি পায় হৃত্বিক ও টাইগারের ‘ওয়ার’। যা ২০১৯-এর সেরা সিনেমা হিসাবে ঘোষিত হয়ে গিয়েছে বক্স অফিসে। হৃত্বিক আপাতত ব্যস্ত ‘সাত্তে পে সাত্তা’ রিমেক নিয়ে এদিকে আগামী বছরে একাধিক কাজ করতে দেখা যাবে অভিনেতাকে। যার মধ্যে তাঁর বাবা অর্থাৎ রাকেশ রোশনের ‘কৃশ-৪’ অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here