mukesh ambani
বাড়ানো হয়েছে নিরাপত্তা

মহানগর ডেস্ক: এবার বোমাতঙ্ক দেখা গেল শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ির সামনে। একটি এসইউভিকে আম্বানিদের বাড়ির সামনে অনেকক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখতে পাওয়া যায়। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। ওই গাড়িটি থেকে ২০ স্টিক জিলেটিন পাওয়া যায়। পাশাপাশি একটি চিঠি পাওয়া গিয়েছে। হিন্দিতে চিঠিতে লেখা রয়েছে, এটা শুধু ট্রেলর।

মুম্বই পুলিশ জানায়, মুম্বইয়ে আম্বানিদের প্রাসাদ অ্যান্টিলিয়রের সামনে অনেকক্ষণ গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পুলিশকে স্থানীয় বাসিন্দারা খবর দেয়। পুলিশ বম্ব স্কোয়াডকে নিয়ে তল্লাশি চালায়। দেখা যায়, ওই গাড়িতে ২০টি জিলেটিন স্টিক রয়েছে। ঘটনার পরেই গামদেবী এলাকার প্রচুর পুলিশকর্মী গাড়িটিকে ঘিরে ফেলে। ডেকে নেওয়া হয় ডগ স্কোয়াডকেও। মুম্বই পুলিশ জানিয়েছে, শুধু জিলেটিন স্টিক পাওয়া গিয়েছে। কোনও বিস্ফোরক পাওয়া যায়নি।

গাড়িতে জিলেটিন স্টিকের পাশাপাশি বেশ কয়েকটি গাড়ির নাম্বার প্লেট পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, আম্বানিদের নিরাপত্তার জন্য যে সব গাড়ি ব্যবহার করা হয়, তার নম্বর প্লেটের সঙ্গে মিল রয়েছে। ঘটনার তীব্র প্রতিক্রিয়ী দেখিয়েছে মহারাষ্ট্র সরকার। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ঘটনায় যুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। মুম্বই পুলিশের ক্রাইম বাঞ্চ ঘটনার তদন্ত করবেন বলে জানা গিয়েছে। ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। রাস্তার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here