Home Latest News সোনারপুরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার যুবক

সোনারপুরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার যুবক

0
সোনারপুরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার যুবক
Parul

নিজস্ব প্রতিবেদক, বারুইপর: সোনারপুরে এক মহিলাকে শ্লীলতাহানি করার অভিযোগে গ্রেপ্তার তন্ময় পাঠক। অভিযুক্ত তন্ময় সুভাষগ্রামের বাসিন্দা। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, ওই মহিলা সোনারপুরের সবজিপুরের কেনাকাটা করতে যান। আর ঠিক সেই সময় অভিযুক্ত রাস্তায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার করতে শুরু করে। মহিলাকে নানা ভাবে উত্যক্ত করা হয়। মহিলা অন্য কোনও জায়গায় গেলে অভিযুক্ত তাঁর পিছু নেয়।

সূত্রের খবর, যুবতী ভিন রাজ্যের বাসিন্দা। কাজকর্ম সূত্রে থাকেন তিনি এখানেই থাকেন। তাঁর অভিযোগ তিনি যখন সবজি বাজারে কেনাকাটা করতে আসেন তখন এক যুবক তাকে অনুসরণ করতে শুরু করে। যুবতী জানান, তিনি যেখানেই যান না কেন অভিযুক্ত তাকে অনুসরণ করতে থাকে। এমনকি তার ঘা ঘেষেও দাঁড়ায় সে। শুধু তাই নয় অভিযুক্ত বাজারেই তাকে উত্যক্ত করার চেষ্টা করে।

এমনকি তাকে শ্লীলতাহানি করা হয়। এরপরেই ওই যুবতী চিৎকার করে ওঠেন। তার চিৎকারে আসে পাশে থাকা সব লোকজন ছুটে আসে। এরপরেই অভিযুক্তকে পাঁকরাও করে সবাই। কিন্তু তন্ময় এখানে সরাসরি যুবতীকেই দোষারোপ করতে শুরু করেন। স্থানীয়রা তার কথায় কান দিয়ে তাকে সোনারপুর পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং তার বিরুদ্ধে লিখিত অভিযোগও দায় করে। অন্যদিকে অভিযুক্ত বলে তাকে ফাঁসানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here